একাই লাগেজ নিয়ে মার্কিন মুলুকে পাড়ি দিল ইউভান! হতবাক বিমানবন্দরের কর্মীরা

রাজ-শুভশ্রী কোথায়?

raj chakraborty-yuvaan, yuvaan at airport
রাজ পুত্র ভ্রমণে বেরিয়েছে?

ছোট্ট দুটো পায়ে গোটা কলকাতা বিমানবন্দর দৌড়ে বেড়াচ্ছে ইউভান ( Yuvaan Chakraborty )। সঙ্গে রাজ-শুভশ্রীকে ( Raj Chakraborty – Subhashree Ganguly ) দেখা যাচ্ছে না তো! কোথায় চলেছে ছোট চক্রবর্তী? তাও এবার একা একা!

রাজ-পুত্র ইউভান এখন একেবারেই ছোট নেই। সে নিজের মধ্যে উন্মত্ত। এয়ারপোর্টে নিজের দায়িত্বে লাগেজ টেনে নিয়ে গাড়িতে উঠে পড়ল সে। বাবা রাজের ক্যামেরায় ধরা পড়ল সেই চিত্র। এত বড় হয়ে গেছে সে? এই রথযাত্রার পূণ্য তিথিতে তার গন্তব্য আসলে কোথায়? সূত্র অনুযায়ী, পরিচালক-সাংসদ রাজ চক্রবর্তী চলেছেন মার্কিন মুলুকে। এবছরের রথ উদযাপন সেখানেই হবে। স্নানযাত্রায় গোটা পরিবার একসঙ্গে মেতে উঠেছিলেন। তবে এবার একটু অন্যরকম ভাবেই নীলমাধব আরাধনায় অংশ নিতে চান। ছোট ইউভানকে নিয়েই তারা রওনা হয়েছেন সেদেশে, এরপর যাবেন জামাইকা। এদিকে বিমানবন্দরে ক্ষুদে ইউভানের ব্যাস্ততায় হতবাক বিমানকর্মীরা।

আরও পড়ুন [ ‘পাসপোর্ট ফেরত দিন’, কোর্টে আর্জি শাহরুখ-পুত্র আরিয়ানের ]

ফিরে এসে জগন্নাথ দর্শন করবেন বলেই জানা গিয়েছে। মানত রয়েছে, ইউভানের চুল দিতে হবে সেখানে। আপাতত বিদেশের মাটিতেই জিলিপি, পাঁপড়ের স্বাদে আনন্দ উপভোগ করতে চান। প্রসঙ্গত ইউভান নিজেও জগন্নাথ ভক্ত। স্নান যাত্রায় ধুতি পরেই নাচের তালে মেতেছিল সে। রাজের বক্তব্য, এই প্রথম পুরীতে রথযাত্রা উপলক্ষে উপস্থিত থাকবে না সে।

দেশে করোনা ক্রমশ বাড়ছে, আর এই মুহুর্তেই ছেলে ইউভানকে নিয়ে ভিড়ে যেতে নারাজ রাজ শুভশ্রী। তবে জগন্নাথের একনিষ্ঠ ভক্ত তারা, ফিরে এসেই তাকে দর্শনের উদ্দেশ্যে রওনা দেবেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj chakraborty son yuvan will be in america for his rathyatra

Next Story
মন্দিরে ঈশ্বরকে সাক্ষী রেখে বিয়ে করবেন অর্ণব-ঈপ্সিতা