বড় খবর


বাগদেবীর আরাধনায় রাজ-শুভশ্রী, অঞ্জলি-মন্ত্রোচ্চারণে পুজো সারলেন তারকাদম্পতি

বাগদেবীর আরাধনায় মেতেছেন অর্পিতা চট্টোপাধ্যায়ও। তবে অভিনেত্রীর ঠাকুরঘরে ‘মেসি’র ছবি দেখে নেটদুনিয়ায় শোরগোল পড়েছে।

Raj

প্রতিবছরই নিজের অফিসে সরস্বতী পুজোর (Saraswati Puja) আয়োজন করেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। এবারও তার অন্যথা হল না। নির্ধারিত সময়েই পৌঁছলেন রাজ। সঙ্গে স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)।

হলুদ রঙের পাঞ্জাবীতে দেখা গেল পরিচালককে। পাশেই সবুজ রঙের সালোয়ার পরে দাঁড়িয়ে শুভশ্রী। পুজোর আয়োজনও ষোলো আনা। বাগদেবীর সামনে সাজানো থরে থরে রকমারি ফলপ্রসাদ। গাঁদা ফুলে সেজে উঠেছে পুজোর মন্ডপ। পুরোহিতকে অনুসরণ করে মন্ত্রোচ্চারণে ব্যস্ত রাজ-শুভশ্রী। ওদিকে একে একে অতিথিদেরও আগমন ঘটছে। এবার একেবারে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয়দের নিয়েই পুজোর আয়োজন করেছিলেন পরিচালক। নেপথ্যে অতিমারী আবহ।

পুজোর শেষে অঞ্জলিও দিলেন রাজ-শুভশ্রী। উপস্থিত অতিথিরাও তারকাদম্পতির পাশাপাশি পুজোয় অংশ নিলেন। তাঁরা অঞ্জলির ফুল পেলেন কিনা, পুজোর শেষে প্রসাদ খেলেন কিনা, সবদিকে কড়া নজর তারকা-দম্পতি রাজশ্রীর। পাশাপাশি হাকডাক তো রয়েইছে। তবে এত কিছুর মাঝে দেখা মিলল না ছোট্ট যুবানের। অনেকেই খুঁজছেন তাকে। কারণ, যুবান এখন রীতিমতো ‘খুদে স্টার’। উপরন্তু জন্মের পর এই প্রথম তার সরস্বতী পুজো। কাজেই ধুতি-পাঞ্জাবীতে খুদে-পূজারীকে দেখার সাধ ছিল অনেকেরই। কিন্তু, সেই সাধপূরণ আর হল না। মা-বাবা এবং পরিবারের বাকি সদস্যরা পুজোয় অংশ নিলেও তাকে নিয়ে আসা হয়নি।

ওদিকে বাড়িতেই বাগদেবীর আরাধনা সারলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী তথা অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee)। গেরুয়া শাড়ি পরে একেবারে ঘরোয়া সাজেই ধরা দিলেন ক্যামেরার সামনে। সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন সেই ছবি। তবে অনুরাগীদের নজর আটকেছে অন্য একটি বিষয়ে। ঠাকুর ঘরে মেসির ছবি! যা দেখে অভিনেত্রী যে ফুটবল-ভক্ত, পোস্টের কমেন্ট বক্সে অনেকেই তা নিয়ে মেতে উঠেছেন।

Web Title: Raj chakraborty subhashree gangulys saraswati puja celebration

Next Story
‘মর্দ কো জাদা দর্দ হোগা’! প্রেক্ষাগৃহে পৌঁছনোর আগেই কড়াবার্তা ‘রুহি’র ট্রেলারেRoohi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com