scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বলিউডে রাজ চক্রবর্তী, নায়িকা কে হচ্ছেন জানেন?

রাজের ‘বলি-ডেবিউ’..

বলিউডে রাজ চক্রবর্তী, নায়িকা কে হচ্ছেন জানেন?
বলিউডে পা রাখছেন রাজ চক্রবর্তী

বাংলা সিনে ইন্ডাস্ট্রির তারকারা এখন বলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন। সে অভিনেতা-অভিনেত্রী হোক কিংবা পরিচালক থেকে গায়ক-গায়িকা। মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে বাঙালি শিল্পীদের কদর বরাবরই। শাশ্বত চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, টোটা থেকে পাওলি-স্বস্তিকারা হিন্দি বিনোদুনিয়া বেশ ভাল ভাল কাজ করছেন। এবার সেই তালিকাতেই নবতম সংযোজন পরিচালক রাজ চক্রবর্তী।

আজ্ঞে! বলিউডে পদাপর্ণ করতে চলেছেন রাজ। বিগত কয়েক দিন ধরেই টলিপাড়ায় রাজের বলি-ডেবিউ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। কান পাতলেই কখনও শোনা গিয়েছে পরিচালক আলিয়া ভাটের সঙ্গে কাজ করবেন, আবার কখনও বা শোনা গিয়েছে স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দিয়ে বলিউড ডেবিউ করাতে চলেছেন। তবে শেষমেশ সেই জল্পনায় সিলমোহর পড়েছে।

সিনেমা নয়, হিন্দি ওয়েব সিরিজ দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন ‘পরিণীতা’, ‘ধর্মযুদ্ধ’ পরিচালক। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি হটস্টার-এর জন্য হিন্দি সিরিজ তৈরি করবেন রাজ। আগামী জানুয়ারি মাস থেকেই শুরু হবে শুটিং। কিন্তু রাজ পরিচালিত সিরিজের নায়িকা কে হচ্ছেন? সেই বিষয়ে কৌতূহল যে থাকবে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘আলবিদা’ বলে বিদায় নিলেন আদনান শামি, চরম উদ্বিগ্ন অনুরাগীরা]

না, রাজ চক্রবর্তী নিজে মুখে অবশ্য কুলুপ এঁটেছেন তাঁর বলিউড প্রজেক্ট নিয়ে। তবে সংবাদমাধ্যমের কাছে পরিচালক জানান, পরে সময় আসলে বিশদে জানাবেন। অতঃপর তিনি যে জল্পনা একেবারেই উড়িয়ে দেননি, তা বেশ বোঝা যাচ্ছে। ফেরা যাক, রাজের নায়িকা প্রসঙ্গে। তিনি বলিউডের প্রথমসারির কেউ নন। খ্যাতনামা দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। যে দক্ষিণী সুন্দরী ইতিমধ্যেই দর্শকদের চোখ ধাঁধিয়েছেন ‘শ্যাম সিংহ রায়’ সিনেমায়। তিনিই রাজ চক্রবর্তী পরিচালিত সিরিজের নায়িকা হতে চলেছেন।

সাই পল্লবী

একের পর এক সিনেমা উপহার দিয়ে টলিউডের পর্দা কাঁপানোর পর এবার বলিউডে রাজ চক্রবর্তী। অতঃপর তারকা-বিধায়কের বলি-ডেবিউ নিয়ে যে অনুরাগীরা আশাবাদী হবেন, তা বলাই যায়। এখন অপেক্ষা পরিচালক নিজে কবে সেই সুখবর ঘোষণা করবেন?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj chakraborty to debut in bollywood will direct series