scorecardresearch

বড় খবর

”পার্নো কোন রাজনৈতিক দলের অংশ তার সঙ্গে ছবিটার কোনও সম্পর্ক নেই”

রাজনৈতিক ড্রামা নিয়ে নতুন ছবি তৈরি করছেন পরিচালক রাজ চক্রবর্তী। যার মুখ্যচরিত্রে দেখা যাবে শুভশ্রী, ঋত্বিক, পার্নো ও স্বাতীলেখা সেনগুপ্তকে। সেপ্টেম্বরে শুরু শুটিং।

”পার্নো কোন রাজনৈতিক দলের অংশ তার সঙ্গে ছবিটার কোনও সম্পর্ক নেই”
রাজ চক্রবর্তীর নতুন ছবি 'আম্মা'। ফোটো- ইনস্টাগ্রাম

‘পরিণীতা’ মুক্তি পেতে চলেছে সেপ্টেম্বরে, তার আগেই নতুন ছবির কথা বললেন রাজ চক্রবর্তী। রাজনৈতিক ড্রামা তৈরি করছেন তিনি, তবে প্রথমবার নয় এর আগেও রাজনৈতিক পরিস্থিতি নিয়ে টেলিফিল্ম করেছেন রাজ। ‘প্রলয়’ তৈরি করেছিলেন বরুণ বিশ্বাসের ঘটনা নিয়েই। আর বর্তমান পরিস্থিতি নিয়ে পরিচালকের নতুন ছবি ‘আম্মা’।

এই ছবিতেও মুখ্য চরিত্রে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও ঋত্বিক চক্রবর্তীকে। তবে চমকের এখানেই শেষ নয় ‘আম্মা’-য় রয়েছেন স্বাতীলেখা সেনগুপ্ত ও পার্নো মিত্র। রয়েছেন সোহমও। রাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ”বর্তমান পরিস্থিতিতে এত হানাহানি, হিংসা, বিদ্বেষ- সবটাই যে হয়ে চলেছে তার নেপথ্য কারণ কী? মানুষ জেনে ইচ্ছাকৃত সবটা করছে নাকি সবটাই ঘটে যাচ্ছে!এই দোলাচলটাই তুলে ধরতে চাই ছবিতে।”

আরও পড়ুন, মন ভরায় টলি ও টেলিপাড়ার বন্ধুত্বের সম্পর্কগুলি

ছবিতে প্রধান দুটি চরিত্রে স্বাতীলেখা সেনগুপ্ত ও পার্নো মিত্র, একথা নিজেই জানালেন পরিচালক। তিনি বললেন, ”পার্নো সঙ্গে অনেকদিন ধরেই কথা হচ্ছিল। ও কোন রাজনৈতিক দলের অংশ তার সঙ্গে ছবিটার কোনও সম্পর্ক নেই। পরিচালক ও অভিনেত্রী হিসাবে ছবিটা তৈরি করতে চলেছি।”

কাহিনির বয়স্ক চরিত্রের কারণেই ছবির নাম ‘আম্মা’। সেই চরিত্রেই রয়েছেন স্বাতীলেখা সেনগুপ্ত। একটি প্রান্তিক এলাকায় নিত্যদিন জাতি-ধর্ম নিয়ে লড়াই চলছে, সেখানেই ছবির চরিত্রদের নিজের মতো করে ব্যখ্যা করবেন পরিচালক। আম্মার চিত্রনাট্য, সংলাপ সবটাই পদ্মনাভ দাশগুপ্তের লেখা। সেপ্টেম্বরে শুরু হবে ছবির শুটিং, আর সেই মাসেই মুক্তি পাচ্ছে ‘পরিণীতা’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj chakraborty to start his new film