বড় খবর

রাজের জন্মদিন, ইউভানের অন্নপ্রাশন, জোড়া সেলিব্রেশনে এলাহি আয়োজন হালিশহরের বাড়িতে

হালিশহরের বাগান বাড়ি সেজে উঠেছে নানা রঙের গাঁদা এবং সাদা আর বাসন্তী রঙের কাপড়ে।

raj

ছোট্ট ইউভান দেখতে দেখতে ৫ মাস পূর্ণ করল। এবার তার ভাত খাওয়ার পালা। আর সেই উপলক্ষেই ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়-স্বজনকে নিয়ে হালিশহরের বাড়িতে পৌঁছেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। সেখানেই পরিচালকের পৈতৃক ভিটে। ২২ ফেব্রুয়ারি অর্থাৎ সোমবারই ইউভানের অন্নপ্রাশনের অনুষ্ঠান। সেই উপলক্ষে আয়োজনও এলাহি। উপরন্তু রবিবার ছিল রাজ চক্রবর্তীর জন্মদিন। কাজেই চক্রবর্তী পরিবারে দ্বিগুন সেলিব্রেশন।

উল্লেখ্য, ইউভানের অন্নপ্রাশন উপলক্ষে হালিশহরের বাগান বাড়ি সেজে উঠেছে নানা রঙের গাঁদা এবং সাদা আর বাসন্তী রঙের কাপড়ে। অতিথিদের পাত পেড়ে ভূড়িভোজের আয়োজন হয়েছে বাড়ির পুকুর থেকে ধরা ১৫০ কেজির কাতলা মাছ, পাঁঠার মাংস-সহ আরও রকমারি নানা পদে। ইউভানও খোশ মেজাজে। কখনও বাবার ঘাড়ে চেপে ঘুরছে তো কখনও বা তাকে দেখা যাচ্ছে মা শুভশ্রীর কোলে দোল খেতে।

শনিবার রাত থেকেই রাজের হালিশহরের বাড়ি অতিথি সমাগমে গমগম করছে। খানাপিনা, দেদার আড্ডা, বন্দোবস্ত রয়েছে সবই। সেই সেলিব্রেশনের ঝলক দেখা গিয়েছিল পরিচালকের ইনস্টাগ্রামেও। যেখানে আমন্ত্রিত বন্ধু-বান্ধবরা গা ভাসিয়েছেন নয়া ট্রেন্ডে। ওই ভিডিওয় সমস্বরে সবাইকে বলতে দেখা গেল- “এটা রাজের বাড়ি। আর আমরা এখানে পার্টি করছি।” এরপর ঘড়ির কাটা মধ্যরাত ১২টা ছুঁতেই শুভশ্রী চুম্বন এঁকে দিয়েছেন রাজের ঠোঁটে। সেই মুহূর্তও ভাইরাল নেটদুনিয়ায়।

Web Title: Raj chakrabortys birthday yuvans rice ceremony

Next Story
পাপিয়ার বাচনভঙ্গির নেপথ্যে ধারাবাহিকের আবহ, নতুন মিমে হেসে খুন নেটিজেনরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com