বড় খবর

‘রাজনীতিবিদরাই পর্ন দেখেন’, বিস্ফোরক রাজ কুন্দ্রা, পাঠানো হল ৪ দিনের পুলিশি হেফাজতে

আগামী শুক্রবার অবধি শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে জেলে থাকতে হবে।

raj kundra arrested,raj kundra pronography case,raj kundra porn film case,raj kundra shilpa shetty,raj kundra case,raj kundra,raj kundra news,raj kundra latest news,raj kundra gehana vashishtha, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা
পুলিশকে ২৫ লক্ষ 'ঘুষ' দিয়েছিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা!

সোমবার রাতে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই ভাইরাল তাঁর পুরনো দুটি টুইট। যার একটিতে রাজের মন্তব্য, “রাজনীতিবিদরাই পর্নফিল্ম দেখেন।” আর শিল্পা শেট্টির স্বামীর সেই অতীত মন্তব্যকে ঘিরেই তোলপাড় নেটদুনিয়া থেকে বলিমহল। উল্লেখ্য, মঙ্গলবার রাজকে ৪ দিনের জেল হেফাজতে পাঠানো হয়।

প্রসঙ্গত, পর্নোগ্রাফি বানিয়ে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতে গ্রেফতার করা হয় শিল্পা শেট্টির স্বামী (Shilpa Shetty) রাজ কুন্দ্রাকে (Raj kundra)। উপযুক্ত তথ্য-প্রমাণ সাপেক্ষেই শিল্পপতি রাজকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে মুম্বই পুলিশ। আগামী শুক্রবার অবধি তাঁকে জেলে থাকতে হবে বলে জানা গিয়েছে পুলিশের তরফে। তার মাঝেই পর্নফিল্ম মেকার রাজের পুরনো দুই টুইট নিয়ে নেটপাড়ায় বিস্তর হইচই।

বিতর্কিত টুইটে শিল্পার স্বামী রাজ প্রশ্ন ছুঁড়েছিলেন, “পর্ন ফিল্মে অভিনয় আর যৌনবৃত্তির মধ্যে ফারাক কোথায়?” ঠিক কী লেখা ছিল ওই দুই টুইটে? ২০১২ সালের ২৯ মার্চ রাজ কুন্দ্রা একটি টুইট করেন। যেখানে রাজ স্পষ্ট প্রশ্ন তুলেছিলেন, “আচ্ছা তাহলে পর্ন বনাম যৌনবৃত্তি নিয়ে কথা বলা যাক। পর্ন ছবিতে অভিনয় আর যৌনবৃত্তি আলাদা কোথায়? ক্যামেরার সামনে পর্ন ছবিতে কাজ করার জন্য টাকা দেওয়া আইনি কেন?”

[আরও পড়ুন: শ্যুটিংয়ে বিপত্তি! সহ-অভিনেতার বন্দুকে জখম নোরা ফতেহি, রক্তারক্তি কাণ্ড]

পরের টুইট ২০১২ সালের ৩মে। যা কিনা আরও মারাত্মক। রাজের মন্তব্য, “অভিনেতারা ক্রিকেট খেলছেন, ক্রিকেটাররা রাজনীতি করছেন, রাজনীতিবিদরা পর্ন দেখছেন আর পর্নস্টাররা অভিনেতা হয়ে যাচ্ছেন..!” পর্নফিল্ম কাণ্ডে অভিযুক্ত শিল্পপতি রাজ কুন্দ্রার এই ২টি পুরনো টুইট বর্তমানে নেটপাড়ায় চর্চার মূলবস্তু হয়ে উঠেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raj kundra arrested shilpa shettys husbands old tweet became viral after arrest

Next Story
‘পর্নফিল্মে কাজের জন্য ৩০ লক্ষ দিত রাজ কুন্দ্রা’, শিল্পার স্বামীর বিরুদ্ধে ‘বিস্ফোরক’ শার্লিন চোপড়াSharlyn Chopra, Raj kundra, Shilpa Shetty, Poonam Pandey, bengali news todayRaj Kundra Arrest, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা, শার্লিন চোপড়া, পুনম পাণ্ডে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com