scorecardresearch

বড় খবর

স্থগিত জামিন মামলার শুনানি, পর্নকাণ্ডে জেলেই থাকছেন রাজ কুন্দ্রা

আগামী ২০ আগস্ট অবধি জেলেই থাকতে হবে রাজ ও তাঁর সঙ্গী রায়ান থর্পকে।

স্থগিত জামিন মামলার শুনানি, পর্নকাণ্ডে জেলেই থাকছেন রাজ কুন্দ্রা
পর্নকাণ্ডে জেলেই থাকছেন রাজ কুন্দ্রা

পর্নফিল্ম-কাণ্ডে রেহাই মিলল না। জামিন না পেয়ে তাই আপাতত জেলেই থাকতে হবে রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। বম্বে হাইকোর্টে মামলার শুনানি স্থগিত রাখায় আগামী ২০ আগস্ট অবধি জেলেই থাকতে হবে রাজ ও তাঁর সঙ্গী রায়ান থর্পকে।

পর্নফিল্ম-কাণ্ডে রাজ কুন্দ্রা ও আরও দশ জনের বিরুদ্ধে একটি চার্জশিট ফাইল করা হবে। তা যদিও শিল্পা শেট্টির জামিনের উপর নির্ভর করছে। কারণ, মুম্বই পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, রাজ যদি জামিন না পান, তাহলে আগামী তাঁর গ্রেফতারির ৬০ দিনের মধ্যে একটি চার্জশিট পেশ করতে হবে। আর যদি রাজ কুন্দ্রা জামিন পেয়ে যান, তাহলে চার্জশিট পেশ করার প্রয়োদন হবে না। গত এপ্রিল মাসেই ৯ জন অভিযুক্তের বিরুদ্ধে চার্জশিট পেশ করা হয়েছিল। তবে এবার রাজ কুন্দ্রা ও তাঁর কোম্পানির আইটি কর্তা রায়ান থর্পের বিরুদ্ধে চার্জশিট ফাইল করা হবে।

[আরও পড়ুন: চরম দুর্ভোগ, ঘাটালের প্লাবিত এলাকার মানুষদের জন্য খাবারের বন্দোবস্ত দেবের]

প্রসঙ্গত, পর্নফিল্ম কাণ্ডে গত ১৯ জুলাই গ্রেফতার হওয়ার পরই উচ্চ আদালতে চ্যালেঞ্জ জানিয়ে পিটিশন ফাইল করেন রাজ। মুম্বই পুলিশের বিরুদ্ধে তাঁর অভিযোগ, এই গ্রেফতারি অবৈধ। যদিও এর আগে কোর্টের তরফে পাল্টা জানানো হয়েছে, ম্যাজিস্ট্রেট আদালতের তরফে রাজ কুন্দ্রাকে পুলিশ হেফাজতে দেওয়ার নির্দেশে কোনও ভুল নেই। এপ্রসঙ্গে উল্লেখ্য, গত ২৭ জুলাই মুম্বইয়ের আদালতের তরফে রাজ কুন্দ্রা ও তাঁর সহযোগী রায়ান থর্পকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠায় আদালত। সেই সময়ে রাজের আইনজীবী জানিয়েছেন, তাঁর মক্কেলের গ্রেফতারি আইনসম্মত নয় এবং সুবিচারের জন্য তাঁরা উচ্চ আদালতে যাবেন। কিন্তু পিটিশন দাখিল করেও কোনও লাভ হল না। আদালতের তরফে শিল্পা শেট্টির স্বামীর জামিনের আবেদন নাকচ করে দেওয়া হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj kundra to stay in custody till august 20 as court defers bail plea