এবার বাংলায় আসছে ‘রোবট’

Rajanikanth's Robot: থালাইভা-র গুণমুগ্ধেরা, যাঁরা ছড়িয়ে রয়েছেন এই বাংলায়, তাঁদের জন্য সুখবর। রজনীকান্ত-এর এই ব্লকবাস্টার ছবিটি এবার আসছে বাংলায়।

By: Kolkata  Updated: October 23, 2019, 07:46:40 AM

Robot on Sun Bangla: প্রায় ৯ বছর আগে যখন রজনীকান্ত-এর ‘রোবট’ ছবিটি মুক্তি পায়, তখন বাংলার সিনেমা হলগুলিতে দর্শকের ভিড় ছিল নজরে পড়ার মতো। একে রজনীকান্ত, তার উপর ঐশ্বর্য রাই বচ্চন। এই ছবি নিয়ে দর্শকের উচ্ছ্বাসের অন্ত ছিল না। তামিল সায়েন্স ফিকশন সেই ছবিটি এবার আসছে বাংলা ভাষায়। অর্থাৎ ছবিটির বাংলা ডাবিং করা ভার্সন দেখতে পাবেন দর্শক খুব তাড়াতাড়ি, তবে বড়পর্দায় নয়, ছোটপর্দায়।

সান বাংলা-তে শুরু হতে চলেছে ব্লকবাস্টার রবিবার। জলসা মুভিজ অথবা জি বাংলা সিনেমা-র মতোই এই চ্যানেলেও এবার রবিবারের দুপুরে দর্শক দেখতে পাবেন দক্ষিণী ছবির বাংলা ডাবিং করা ভার্সন। সান এন্টারটেনমেন্ট নেটওয়ার্ক দক্ষিণ ভারতের সবচেয়ে বড় বিনোদন কোম্পানিগুলির অন্যতম। টেলিভিশন চ্যানেল থেকে ছবি প্রযোজনা– সবকিছুই করে থাকে এই গ্রুপ।

Rajanikanth's Robot Bengali dubbed version on Sum Bangla আসছে ‘বাংলা’ রোবট।

আরও পড়ুন: সান বাংলা-র ধারাবাহিক ‘আয় খুকু আয়’ রিভিউ

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত, রজনীকান্ত-এর ছবি ‘রোবট’-এর প্রযোজক ও ডিস্ট্রিবিউটর ছিল সান পিকচার্স। সেই সব ছবিগুলির বাংলায় স্যাটেলাইট রাইটস স্বাভাবিক ভাবেই রয়েছে সান বাংলা-র হাতে। দক্ষিণের সেই জনপ্রিয় ছবিগুলিই দেখা যাবে প্রতি সপ্তাহে। আগামী রবিবার, ২৭ অক্টোবর, দুপুর ৩টেয় রয়েছে ‘রোবট’। এই সিনেমাটি বক্স অফিসে বিপুল সাফল্য পেলেও সমালোচকরা বেশ কড়া সমালোচনাই করেছিলেন।

আর এই ছবির গল্পেও সেই ফ্র্যাঙ্কেনস্টাইন-এর ছায়া দেখতে পাবেন দর্শক। তবে কোনও যুক্তি-বিশ্লেষণ নিয়ে মাথা না ঘামিয়ে নেহাত রবিবারের বিকেলে মনোরঞ্জন চাইছেন যে দর্শক, তাঁরা দেখতেই পারেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rajanikanths robot bengali dubbed version on sum bangla

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X