scorecardresearch

বড় খবর

জমজমাট দার্জিলিং, ‘আবার কাঞ্চনজঙ্ঘা’র শুটিংয়ে শৈলশহরে একঝাঁক টলিতারকা

করোনা আবহে কেমন চলছে দার্জিলিংয়ে শুটিং? জানালেন অভিনেত্রী দেবলীনা কুমার।

জমজমাট দার্জিলিং, ‘আবার কাঞ্চনজঙ্ঘা’র শুটিংয়ে শৈলশহরে একঝাঁক টলিতারকা

জমজমাট শৈলশহর। কে নেই? শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee), বিদীপ্তা, তনুশ্রী চক্রবর্তী থেকে শুরু করে গৌরব চক্রবর্তী, দেবলীনা কুমার-সহ আরও অনেকে। চলছে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’র (Abar Kanchanjunga) শুটিং। উত্তরবঙ্গে শীত এখনও জাঁকিয়ে পড়া শুরু করেনি বটে, তবে বেলা গড়ালেই শিরশিরানি ঠান্ডা। আর তার মাঝেই পুরোদমে চলছে শুটিং। উল্লেখ্য, সতর্কতা অবলম্বন করেই গোটা টিম নিয়ে শৈলশহরে পাড়ি দিয়েছেন পরিচালক রাজর্ষি দে।

সত্যজিৎ রায়ের ‘কাঞ্চনজঙ্ঘা’কে বিশেষ সম্মান জানাতেই পরিচালক রাজর্ষির এই উদ্যোগ। একঝাঁক তারকাদের নিয়ে সিনেপ্রেমীদের উপহার দিতে আসছে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’। তবে শুধু যে দার্জিলিংয়েই শুটিং হচ্ছে এমনটা নয়! চালসা, সামসিং, মূর্তি থেকে শুরু করে উত্তরবঙ্গের আরও বেশ কিছু জায়গায় জমিয়ে শুটিং করেছেন টলিউড তারকারা। তবে এই ছবিকে সত্যজিৎ রায়ের ‘কাঞ্চনজঙ্ঘা’র রিমেক ভাবলে ভুল করবেন! কারণ এই সিনেমার গল্প পুরোদস্তুর আলাদা। সম্পূর্ণ মৌলিক গল্প নিয়ে ছবি তৈরি করছেন রাজর্ষি দে।

তারকাদের তালিকায় শাশ্বত, অর্পিতা, বিদীপ্তা, তনুশ্রী বাদেও রয়েছেন রাহুল বন্দ্যোপাধ্যায়, কৌশিক সেন, অনিন্দ্য চট্টোপাধ্যায়, রনিতা দাস, সোহিনী গুহ রায়, প্রিয়াঙ্কা রতি পাল, অসীম রায় চৌধুরি এবং দেবশ্রী গঙ্গোপাধ্যায়। দেবশ্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি। যিনি কিনা রাজর্ষি পরিচালিত ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ সিনেমা দিয়েই পা রাখতে চলেছেন অভিনয়জগতে। ছবিতে দম্পতির ভূমিকায় দেখা যাবে পদ্মনাভ দাশগুপ্ত ও দেবশ্রী গঙ্গোপাধ্যায়কে। আর তাঁদের মেয়ের ভূমিকায় দেখা যাবে রণিতা দাসকে।

তা এই করোনা আবহে কেমন চলছে দার্জিলিংয়ে শুটিং? অভিনেত্রী দেবলীনা কুমারকে ফোনে ধরতেই জানা গেল। তিনি বললেন, “এই মুহূর্তে দার্জিলিংয়ে রয়েছে গোটা টিম। শুটিংয়ের ফাঁকে মজা-আড্ডা তো চলছেই। তবে সবটাই সতর্কতা অবলম্বন করে।” অভিনেতা, অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়াতেও উত্তরবঙ্গে শুটিংয়ের ছবি বেশ জ্বলজ্বল করছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rajarshi deys upcoming film abar kanchanjunga shooting in darjeeling