বড় খবর

বাংলা ওয়েব সিরিজে রজত কাপুর, সৌজন্যে সৌরভ চক্রবর্তী

বাংলার দর্শকের কাছে ফিরছেন রজত কাপুর, তবে ছবি নয় বাংলা ওয়েব সিরিজে দেখা যাবে এই জনপ্রিয় অভিনেতাকে। সৌজন্যে পরিচালক সৌরভ চক্রবর্তী।

rajat kapoor
প্রথমবার বাংলা ওয়েব সিরিজে রজত কাপুর। ফোটো- সৌরভ চক্রবর্তীর ফেসবুক সৌজন্যে

অনুরণন ও ইতি মৃণালিনী-র পর আর সেভাবে বাংলা কাজে দেখা যায়নি রজত কাপুরকে। আবার তিনি ফিরছেন বাংলার দর্শকের কাছে, এবারে ছবি নয় বাংলা ওয়েব সিরিজে দেখা যাবে এই জনপ্রিয় অভিনেতাকে। সৌজন্যে পরিচালক সৌরভ চক্রবর্তী। তাঁর পরবর্তী সাইকোলজিক্যাল থ্রিলারে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রজত কাপুর। ‘কার্টুন’, ‘জাপানি টয়’ এবং ‘ধানবাদ ব্লুজ’-এর পর নতুন সিরিজ নিয়ে কাজ শুরু করেছেন সৌরভ।

সৌরভের পরিচালিত তিনটি সিরিজই খুব পছন্দ করেছেন দর্শক। তাই হইচই-এর প্রযোজনাতেই পরের সিরিজের কাজে হাত দিয়েছেন তিনি। এই সাইকোলজিক্যাল থ্রিলারে রজত কাপুর ছাড়াও রয়েছেন পায়েল সরকার ও মুমতাজ সরকার। সিরিজে এই সময়কালের বিখ্যাত লেখক সৌগতর ভূমিকায় রয়েছেন রজত, যাঁর তিনটি উপন্যাসই বেস্টসেলার।

শুটিংয়ের সময়েই রজত কাপুরের সঙ্গে সৌরভ ও তাঁর টিম। ফোটো- ফেসবুক

আরও পড়ুন, ভিন্নধর্মী ঠাকুমা-নাতি, পর্দার ‘গোত্র’-র ছোঁয়া বাস্তবে এ শহরে

আমেরিকাবাসী এই লেখকের স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে পায়েল সরকারকে (অদিতি)। জনপ্রিয় হওয়ার পর একপ্রকার বাধ্য হয়ে দেশে ফিরে আসতে হয় সৌগতকে। কারণ অ্যালজাইমাতে আক্রান্ত হয়েছে সে। কলকাতায় এসে তাঁর দেখা হয় সুলগ্নার সঙ্গে (মুমতাজ)। তারপর কোনখানে এগোয় সিরিজ? ১৯ অক্টোবর থেকে শুটিং শুরু হয়েছে সিরিজের।

সোশাল মিডিয়ায় অভিনেতার সঙ্গে ছবিও শেয়ার করেছেন সৌরভ। এখনও পর্যন্ত ২০ শতাংশ কাজ শেষ হয়েছে। বাকি কাজ শেষ হলেই ডিসেম্বরে এই সাইকোলজিক্যাল থ্রিলারের স্ট্রিমিং শুরু হবে হইচইতে। একসঙ্গে সাতটি এপিসোডে আসছে এই নয়া সিরিজ।

Web Title: Rajat kapoor in hoichoi bengali web series

Next Story
একটা ট্যাগ পড়ে গিয়েছিল যেটা কিছুতেই সরাতে পারিনি: জয়Actor Joy Kumar Mukherjee exclusive interview on his comeback and career
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com