রজত কাপুর-মুমতাজ-পায়েল অভিনীত ‘শব্দজব্দ’! মুক্তি পেল ট্রেলার

Shobdo Jobdo: জমজমাট প্লট নিয়ে আসছে ওয়েব সিরিজ 'শব্দজব্দ', যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন রজত কাপুর, পায়েল সরকার ও মুমতাজ সরকার।

By: Kolkata  Updated: February 10, 2020, 02:26:18 PM

একটা দুর্ঘটনা হঠাৎ করেই বদলে দিতে পারে জীবন। তেমনই এক দুর্ঘটনার পরেই এক লেখকের জীবনে তোলপাড়। গাড়ির সামনে এসে পড়া মেয়েটি জীবিত না মৃত! ওদিকে বার বার সেই মেয়ে এসে বলে, ওই লেখক তার বইয়ে যা যা লেখে, সবই নাকি তার নিজের জীবনের ঘটনা, এমনকী খুনগুলিও! সত্যিই কি তাই? লেখকের কি তবে রয়েছে কোনও অন্ধকার অতীত যা সে ভুলে গিয়েছে? এমনই এক জমজমাট প্লট নিয়ে আসছে ওয়েব সিরিজ ‘শব্দজব্দ’, যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন রজত কাপুর, পায়েল সরকার, মুমতাজ সরকার ও সুব্রত দত্ত।

হইচই-এর জন্য নির্মিত, ট্রিকস্টার অ্যান্ড স্প্যান প্রযোজিত ওয়েব সিরিজ ‘শব্দজব্দ’ আসছে এই মাসের শেষের দিকেই। মুক্তি পেল এই অভিনব থ্রিলার সিরিজের অফিসিয়াল ট্রেলার। মূল গল্প সৌরভ চক্রবর্তীর, তাঁরই পরিচালনা।

আরও পড়ুন: গোপন ব্যালটে ভোটগ্রহণ টলিপাড়ায়, সংসদীয় পদ্ধতিতে নির্বাচন

গত মাসের শেষের দিকে এই সিরিজের টিজারটি যখন মুক্তি পায়, তখন সেই টিজারের লিঙ্কটি টুইটারে শেয়ার করে, ওই সিরিজের অভিনেত্রী কঙ্কনা চক্রবর্তীকে শুভেচ্ছা জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। বাংলার কোনও ওয়েব সিরিজের টিজার অমিতাভ বচ্চনের সোশাল মিডিয়ায় স্থান পাওয়া নিঃসন্দেহে বড় পাওনা ইউনিটের কাছে। সদ্য মুক্তি পাওয়া ট্রেলারটি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

এই প্রথম বাংলার কোনও প্রজেক্টে কাজ করলেন জাতীয় স্তরের তারকা অভিনেতা রজত কাপুর। ”আমরা যখন প্রথম মণিদাকে বলি রজত কাপুরকে ভাবছি মূল চরিত্রের জন্য, উনি এক কথায় রাজি হয়ে যান। কিন্তু রজতজি সময় দিতে পারবেন কি না সেটা নিয়ে একটু টেনশনে ছিলাম আমরা”, বলেন প্রযোজক ও ক্রিয়েটিভ ডিরেক্টর ঈশিতা সরকার, ”বিশেষ করে তখন আমরা খবর পেয়েছিলাম যে তার কিছুদিন আগেই ন্যাশনাল প্ল্যাটফর্মের প্রায় ৮টা-৯টা ওয়েব সিরিজের প্রস্তাব উনি ফিরিয়ে দিয়েছেন। আমরা প্রথমে ওনাকে মেল করি। তার পরে উনি ফোনে করতে বলেন, ফোনে গল্পটা শোনেন। শুনেই বলেন যে উনি প্রজেক্টটা করবেন।”

এই সিরিজের চিত্রনাট্য লিখেছেন দীপাঞ্জন চন্দ এবং অভ্র চক্রবর্তী। ট্রেলারে যে ঝকঝকে সিনেম্যাটোগ্রাফি দেখেছেন দর্শক, তার নেপথ্যে রয়েছেন ডিওপি শুভদীপ দে। আর এডিটিং অমিতাভ দাশগুপ্তের। এই সিরিজের সঙ্গীত পরিচালনা করেছেন অমিত বোস ও যশ দাশগুপ্ত। এই মাসের শেষেই শুরু হবে স্ট্রিমিং।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rajat kapoor payel sarkar mumtaz sarkar hoichoi web series shobdo jobdo trailer released

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
কল্পতরু মমতা
X