বড় খবর

রাজীবের পোস্টে ভবানীপুরের বিজেপিপ্রার্থী ‘রুদ্রনীল হল ইন্দ্রনীল’! নেটপাড়ায় ‘হাসির রোল’

বাম-মনোভাবাপন্ন তারকাদের ফেসবুকে রাজীব বন্দ্যোপাধ্যায়ের সেই পোস্ট এখন হাসির খোরাক। শেয়ার করে বিদ্রুপ করেছেন অভিনেতা জয়জিৎ, শ্রীলেখারা।

rajib

রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) এবং রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh), ‘তৃণমূল-ছুট’ দুজনেই একসঙ্গে দিল্লির শাহী-ভবনে গিয়ে গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েছিলেন। দুই সতীর্থ এবার একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) পদ্ম শিবিরের প্রার্থী। তা একে-অপরের হয়ে প্রচার করবেন না, তা আবার হয় নাকি! সেই প্রেক্ষিতেই সোমবার ভবানীপুরে রুদ্রনীল ঘোষের হয়ে প্রচার করতে গিয়েছিলেন ডোমজুড়ের বিজেপিপ্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়। সতীর্থর হয়ে প্রচারও করলেন। কিন্তু গণ্ডগোলের সূত্রপাত হল ফেসবুকে তাঁর পোস্ট ঘিরে। রুদ্রনীল ঘোষকে তিনি করে ইন্দ্রনীল ঘোষ! আর তাই নিয়েই নেটদুনিয়ায় হাসির রোল পড়েছে। রাজীবের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন নেটজনতার একাংশ। বলছেন, “যাঁর হয়ে প্রচার করলেন, তাঁর নাম-ই জানেন না?” কী কাণ্ড!

হাসি-ঠাট্টা করতে ছাড়েনি বিরোধীশিবিরও। বাম মনোভাবাপন্ন তারকাদের ফেসবুকে রাজীব বন্দ্যোপাধ্যায়ের সেই পোস্ট এখন হাসির খোরাক। শেয়ার করে বিদ্রুপ করেছেন অভিনেতা জয়জিৎ (Joyjeet)। স্ক্রিন শটটি শেয়ার করে তিনি লিখলেন, “ওটা রুদ্রনীল হবে।” তাতে আবার আগুনে ঘি ঢালেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। তাঁর মন্তব্য, “যাহাই ইন্দ্র তাহাই রুদ্র এপিঠ-ওপিঠ।” তাতে পাল্টা আবার জয়জিতের উত্তর, “ওহ … মানে … না মানে… আচ্ছা ঠিক আছে … তুমি আমার সিনিয়র … তুমি যখন বলছো তখন তাই।” পাশাপাশি নেটিজেনরাও মজা লুটতে ছাড়েননি।

সোমবার রাজীব বন্দ্যোপাধ্যায় ভবানীপুরের পদ্ম-প্রার্থী রুদ্রনীল ঘোষের হয়ে প্রচার করার পর রাতে সেই ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশনেই বড়সড় ভুল করে বসেন! লিখেছিলেন, “আজ উপস্থিত ছিলাম ভবানীপুর (Bhawanipur) বিধানসভায় বিজেপি (BJP) মনোনীত প্রার্থী মাননীয় ইন্দ্রনীল ঘোষ-এর সমর্থনে এক পদযাত্রায়।” ব্যস! অমনি নেটিজেনদের চোখে পড়ার পর আর রক্ষে নেই। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ওই স্ক্রিনশট। শুধু তাই নয়, ডোমজুড়ের বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায় এবং ভবানীপুরের প্রার্থী রুদ্রনীল ঘোষকে নিয়েও হাসি-ঠাট্টা শুরু হয় নেটদুনিয়ায়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajib banerjees campiagn post for bjp candidate rudranil ghosh became viral

Next Story
রাজপথে হুইলচেয়ারে বসে ধরণা মমতার, ‘গণতন্ত্রের কালো দিন’! কমিশনকে ‘কটাক্ষ’ রাজেরraj
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com