বড় খবর


লক্ষ লক্ষ অনুরাগীর স্বস্তি, হাসপাতাল থেকে ছাড়া পেলেন রজনীকান্ত

বর্তমানে তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা।

Rajinikanth

শুক্রবারই বেলা নাগাদ ‘প্রিয় আন্না’ রজনীকান্তের (Rajinikanth) অসুস্থ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের কপালে ভাঁজ পড়েছিল। রক্তচাপ ওঠানামা করার জেরে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় তড়িঘড়ি ভর্তি করতে হয়েছিল হাসপাতালে। স্বাভাবিকবশতই অনুরাগীরা উৎকণ্ঠায় দিন কাটিয়েছেন। লক্ষ লক্ষ অনুরাগীকে স্বস্তি রবিবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন রজনীকান্ত। আপাতত সুস্থ আছেন থালাইভা। রক্তচাপও নিয়ন্ত্রণে রয়েছে তাঁর। কিন্তু বর্তমানে তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা।

হাতে আর মাত্র তিনটে দিন। রাজনীতির ময়দানে নামার দুন্দুভি আগেই বাজিয়ে দিয়েছেন দক্ষিণী সুপারস্টার। ডিসেম্বরের ৩১ তারিখ নিজস্ব রাজনৈতিক দল সম্পর্কে বিস্তারিত ঘোষণা করার কথা জানিয়েছিলেন। অতঃপর দ্রাবিড়ভূমের রাজনৈতিক হাওয়া বর্তমানে সরগরম। তবে এর মাঝেই শুক্রবার থালাইভার অসুস্থ হওয়ায় খবর প্রকাশ্যে আসে। অতঃপর পূর্ব-পরিকল্পনা অনুযায়ী আগামী ৩১ তারিখ আদৌ রাজনৈতিক দল ঘোষণা করা হবে কিনা, তা নিয়ে আপাতত ধন্দে রয়েছেন অনেকেই। এদিন হাসপাতাল থেকে বেরলেও দল ঘোষণা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

আরও পড়ুন প্রয়াত হয়েছেন ৫০ বছর আগে, বিশিষ্ট অভিনেতাকে খুঁজতে বাড়িতে হাজির বিজেপি কর্মীরা

উল্লেখ্য, দিন কয়েক আগেই ‘অন্নাথা’ (Annaatthe) নামে এক দক্ষিণী ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন রজনীকান্ত। সিনেমার সেটে মোট ৭ জনের শরীরে করোনা ভাইরাস থাবা বসানোয় বন্ধ করে দিতে হয়েছে র শুটিং। তবে রজনীকান্তের কোনওরকম করোনার উপসর্গ নেই।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Rajinikanth discharged from hospital after two days

Next Story
সলমনের ছবিতে যিশু সেনগুপ্ত, মুম্বইয়ে ‘অন্তিম’-এর শুটিংয়ে ব্যস্ত বাঙালি অভিনেতাJisshu
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com