বড় খবর

দিল্লিতে সস্ত্রীক মোদীর সঙ্গে সাক্ষাৎ রজনীকান্তের, জল্পনা বাড়ালেন থালাইভা

দাক্ষিণাত্য ভোটে না লড়ার পুরস্কার? রাজনৈতিক সমীকরণ খুঁজছেন নেটিজেনরা।

Rajinikanth, Narendra Modi, Ram Nath Kovind, Rajinikanth meets Prime Minister Narendra Modi, Dadasaheb Phalke, রজনীকান্ত, মোদীর সঙ্গে দেখা করলেন রজনীকান্ত, দাদাসাহেব ফালকে পুরস্কার, bengali news today
দিল্লিতে সস্ত্রীক মোদীর সঙ্গে সাক্ষাৎ রজনীকান্তের

দাদাসাহেব ফালকে পুরস্কার পেয়েই মোদীর বাসভবনে গেলেন রজনীকান্ত (Rajinikanth)। সঙ্গে স্ত্রী। শুধু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) নয় এদিন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের (Ram Nath Kovind) সঙ্গেও দেখা করেছেন দক্ষিণী সুপারস্টার। সোমবার দিল্লির বিজ্ঞান ভবনে অভিনেতার হাতে উঠেছে ভারতীয় চলচ্চিত্রের সবথেকে বড় সম্মান দাদাসাহেব ফালকে। আর তার পরদিনই মোদী, রামনাথ কোবিন্দ-সহ দিল্লির শীর্ষস্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্বদের সঙ্গেও দেখা করেন রজনীকান্ত। টুইট করে সেই ছবি শেয়ার করার পর থেকেই জল্পনার সূত্রপাত।

নেটিজেনরা মোদী-রজনীকান্তের সৌজন্যমূলক সাক্ষাতে খুঁজে বেড়াচ্ছেন রাজনৈতিক সমীকরণ। প্রসঙ্গত, চলতি বছরের পয়লা এপ্রিল রজনীকান্তের দাদাসাহেব ফালকে পুরস্কার পাওয়ার ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গেই অবশ্য সেই জল্পনার স্ফুলিঙ্গ জ্বলে উঠেছিল। অভিনেতা, প্রযোজক এবং চিত্রনাট্যকার হিসেবে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে দাক্ষিণাত্যের এই সুপারস্টারের বিশেষ অবদানের জন্যই তাঁকে এই সম্মান দেওয়া হবে বলে সেইসময় জানিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। তবে মোদী-মন্ত্রকের তরফে দাদাসাহেব ফালকে পুরস্কার ঘোষণা করার পর থেকেই, নেটজনতার একাংশ ‘থালাইভা’কে কটাক্ষ করতে শুরু করেন। উত্থাপন করেন, ‘পাশা পাল্টে’ রজনীর রাজনীতিতে নাম না লেখানোর প্রসঙ্গ। সেই প্রেক্ষিতেই প্রশ্ন উঠেছিল যে, দাদাসাহব ফালকে কি দাক্ষিণাত্য ভোটে রজনীকান্তের না লড়ার পুরস্কার?

[আরও পড়ুন: কেন অস্কারে পাঠানো হল না ‘সর্দার উধম’কে? মুখ খুলে বোমা ফাটালেন সুজিত সরকার]

আর সোমবার যখন রজনীর হাতে সেই পুরস্কার উঠল এবং পরদিনই মোদীর সঙ্গে স্ত্রীকে নিয়ে দেখা করতে গেলেন অভিনেতা, তখন সেই প্রশ্ন যেন আবারও ফিনিক্স পাখির মতো মাথা চাড়া দিল নেটদুনিয়ায়।

উল্লেখ্য, দাদাসাহেব ফালকে পুরস্কার গত বছরই ঘোষণা হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু অতিমারীর কারণে তা হয়ে ওঠেনি। অন্যদিকে, রজনীকান্তেরও গতবছরের শেষেরদিকে সক্রিয় রাজনীতিতে অবতরণ করার কথা ছিল। কিন্তু শেষবেলায় হঠাৎ-ই মতবদল করেন তিনি! নেপথ্যে অবশ্য শারীরিক অসুস্থতার কারণের কথাই উল্লেখ করেছেন তিনি। তবে নিন্দুকরা কিন্তু সেই সমীকরণও জুড়তে ভোলেননি।

টুইটে রজনীকান্ত অবশ্য বুধবারের সাক্ষাতের একাধিক ছবি শেয়ার করে জানিয়েছেন,” প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির সঙ্গে দেখা করে আমি আপ্লুত। তাঁদের শুভেচ্ছাবার্তাও পেয়েছি।” তবে উল্লেখ্য, সাধারণ ছাপোষা বাস কন্ডাক্টার থেকে দাদাসাহেব ফালকে (Dadasaheb Phalke) পুরস্কার পাওয়া, রজনীকান্তের জার্নি অনেকটা স্বপ্নেরই মতোই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajinikanth meets prime minister narendra modi president ram nath kovind

Next Story
অভিনেতা এবার গায়কও, ‘কৃশ ৪’ ছবির জন্য গান গাইবেন হৃতিক রোশন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com