বড় খবর

একুশের ভোটের আগে বড় চমক! নয়া দল ঘোষণা রজনীকান্তের?

কী বলছেন দক্ষিণী সুপারস্টার?

Rajinikanth

মুখ্যমন্ত্রী পদে রজনীকান্তকে দেখার দাবি তুলে অনেক দিন আগে থেকেই তামিলনাড়ুর বিভিন্ন শহরে পোস্টার পড়তে শুরু করেছে। রজনী মাক্কাল মান্দ্রামের সদস্যদের মুখে এখন একটাই কথা, আন্নাকে তাঁরা মুখ্যমন্ত্রীর আসনে দেখতে চান। কারণ তাঁদের বিশ্বাস, একমাত্র রজনীকান্তই (Rajinikanth) পারবেন রাজ্যে পরিবর্তনের ঝড় তুলতে। কিন্তু ভক্তদের এত অনুরোধ সত্ত্বেও দক্ষিণী সুপারস্টারের রাজনৈতিক পদক্ষেপ কী হবে? তা নিয়ে অনেকেই ধন্দে ছিলেন। এযাবৎকাল জল্পনাও কম শোনা যায়নি। অবশেষে সোমবার সাংবাদিকদের উদ্দেশে রজনীকান্ত জানান, তাঁর পরবর্তী রাজনৈতিক পদক্ষেপের বিষয়ে খুব শিগগিরিই জানাবেন।

এদিন রজনী মাক্কাল মান্দ্রাম সংগঠনের সঙ্গে প্রায় চার ঘণ্টা ধরে বৈঠক করেন রজনীকান্ত। সেই মিটিং থেকে বেরিয়ে এসেই সাংবাদিকদের উদ্দেশে জানান, “আমার পরবর্তী রাজনৈতিক পদক্ষেপ সম্পর্কে খুব তাড়াতাড়িই আপনাদের জানাব। আজকের বৈঠকে জেলা সম্পাদকদের সঙ্গে আমার আলোচনা হয়েছে। আমি যা-ই সিদ্ধান্ত নিই না কেন, তাঁরা আমার পাশে রয়েছেন বলে জানিয়েছেন।”

সূত্রের খবর, সোমবার চেন্নাইয়ের রাঘবেন্দ্র হলে আয়োজিত এই রুদ্ধদ্বার বৈঠকে সংগঠনের মোট ৫২জন নেতাবৃন্দ ও জেলা সম্পাদকদের সঙ্গে তিনি বৈঠক করেন। কেন তাঁরা চান যে রজনীকান্ত রাজনীতিতে সক্রিয়ভাবে প্রবেশ করুন, সেই বিষয়ে অভিনেতা নিজেই জানতে চেয়ে তাঁদের কাছে প্রশ্ন ছোঁড়েন। জানা গিয়েছে, ২০২১ সালের নির্বাচনের আগেই এবার সক্রিয়ভাবে দ্রাবিড়ভূমের রাজনীতিতে পা রাখতে চলেছেন রজনীকান্ত। সোমবারের বৈঠক থেকে অন্তত এমনটাই আন্দাজ করা যাচ্ছে। তবে এক্ষেত্রে অভিনেতার শারীরিক পরিস্থিতিও ভাবিয়ে তুলছে।

উল্লেখ্য, সম্প্রতি রজনীকান্তের নামে একটি চিঠি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। যেখানে উল্লেখ করা হয়েছিল যে, তাঁর শারীরিক পরিস্থিতি ঠিক না থাকায় চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, তিনি রাজনৈতিক জগতে পা রাখতে পারবেন না। যদিও পরে এই চিঠি রজনীকান্তের নিজের নয় বলেই জানা যায়। তবে এতে উল্লিখিত ডাক্তারদের পরামর্শের কথাটিতে তিনিও সায় দিয়েছিলেন। তবে এবার বোধহয় সব জল্পনা উড়িয়ে ‘আন্না’ খোদ শীঘ্র স্বতন্ত্র দল ঘোষণা করবেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajinikanth will soon announce his decision on polls

Next Story
দাম্পত্যের ১ বছর, কেমন কাটছে জুন মালিয়ার প্রথম বিবাহবার্ষিকী?June-malia
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com