বড় খবর

বড় ঘোষণা! একুশের বিধানসভা নির্বাচনে লড়ছেন না রজনীকান্ত, আশাহত অনুরাগীরা

রজনীকে মুখ্যমন্ত্রীর পদে দেখার স্বপ্ন অধরাই! দ্রাবিড়ভূমের রাজনীতিতে ক্ষীণ আশার আলো!

Rajinikanth

শুক্রবার বেলা নাগাদ ‘প্রিয় আন্না’ রজনীকান্তের (Rajinikanth) অসুস্থ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের কপালে ভাঁজ পড়েছিল। দক্ষিণী সুপারস্টারের শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বেগের পাশাপাশি অনেকের মনেই প্রশ্ন উঁকি দিয়েছিল যে, তাহলে কি রজনীকান্তের রাজনৈতিক দল ঘোষণা অনিশ্চিত? তবে নেচিবাচক ভাবতে নারাজ ছিলেন অনেকেই। কারণ, দ্রাবিড়ভূমের আগামী বিধানসভা নির্বাচনে রজনীকান্তকে নিয়ে অনেকেই অনেক স্বপ্ন দেখে ফেলেছিলেন। এমনকী থালাইভাকে মুখ্যমন্ত্রীর পদে দেখারও ইচ্ছেপ্রকাশ করেছিলেন অনেকে। তবে সেই যাবতীয় সব আশা ভঙ্গ করে দিলেন রজনীকান্ত। মঙ্গলবার সকালবেলাই জানিয়ে দিলেন যে, তিনি তামিলনাড়ুর আসন্ন বিধানসভা নির্বাচনে লড়ছেন না।

থালাইভার এমন ঘোষণায় যে অনেকেই আশাহত হয়েছেন, তা বলাই বাহুল্য। আসলে শারীরিক পরিস্থিতির কারণেই তিনি এই মুহূর্তে সক্রিয়ভাবে রাজনৈতিক ময়দানে নামতে নারাজ। প্রসঙ্গত, গত শুক্রবার রক্তচাপ ওঠানামা করার জেরে রজনীকান্তকে তড়িঘড়ি ভর্তি করতে হয়েছিল হাসপাতালে। তবে রবিবারই সুস্থ হয়ে ঘরে ফিরেছেন অভিনেতা। আর তার দিন দুয়েকের মাথাতেই তিনি ঘোষণা করে দিলেন যে, “শারীরিক পরিস্থিতির জন্যই তামিলনাড়ুর আগামী বিধানসভা নির্বাচনে তিনি লড়বেন না।”

রাজনৈতিক ময়দানে নামার দুন্দুভি আগেই বাজিয়ে দিয়েছেন দক্ষিণী সুপারস্টার। ডিসেম্বরের ৩১ তারিখ নিজস্ব রাজনৈতিক দল সম্পর্কে বিস্তারিত ঘোষণা করার কথা জানিয়েছিলেন। একুশের বিধানসভা ভোটে দ্রাবিড়ভূমের রাজনীতিতে রজনী-কমলের নয়া জোট সমীকরণ, দেখতে চেয়েছিলেন দুই সুপারস্টারের অনুরাগীরা। যার জেরে তামিলনাড়ুর রাজনৈতিক হাওয়াও বেশ সরগরম ছিল। তবে এর মাঝেই শুক্রবার থালাইভার অসুস্থ হওয়ায় খবর প্রকাশ্যে আসে। অতঃপর পূর্ব-পরিকল্পনা অনুযায়ী আগামী ৩১ তারিখ আদৌ রাজনৈতিক দল ঘোষণা করা হবে কিনা, তা নিয়ে ধন্দে ছিলেন অনেকেই। সেই জল্পনাকেই সত্যি করে রাজনৈতিক ময়দানে এখনই অবতরণ করার পরিকল্পনা বাতিল করে দিলেন রজনীকান্ত। এবার প্রশ্ন, তাহলে কি দ্রাবিড়ভূমে বিধানসভা নির্বাচনের আগে নয়া সমীকরণ দেখতে চলেছে রাজনৈতিকমহল?

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajinikanth wont be contesting the upcoming tamil nadu elections citing health issues

Next Story
পরিচালক এখন গায়কও! গান গাইলেন শিলাদিত্য মৌলিক, অভিনয়ও করলেন মিউজিক ভিডিওতেShieladitya Moulik
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com