বড় খবর

রাজনৈতিক দল ঘোষণা অনিশ্চিত! তুলনামূলক সুস্থ হলেও রজনীকান্তকে নিয়ে কাটেনি উদ্বেগ

অনিয়ন্ত্রিত রক্তচাপের জেরে শুক্রবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কেমন আছেন এখন থালাইভা?

Rajinikanth

শুক্রবারই বেলা নাগাদ ‘প্রিয় আন্না’ রজনীকান্তের (Rajinikanth) অসুস্থ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের কপালে ভাঁজ পড়েছিল। রক্তচাপ ওঠানামা করার জেরে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় তড়িঘড়ি ভর্তি করতে হয়েছিল হাসপাতালে। স্বাভাবিকবশতই অনুরাগীরা উৎকণ্ঠায় দিন কাটিয়েছেন। তা কেমন আছেন এখন দক্ষিণী সুপারস্টার? আগের চেয়ে একটু সুস্থ হলেও রক্তচাপ এখনও অনিয়ন্ত্রিত। শনিবার সকালে জারি করা বুলেটিনে এমন খবরই মিলেছে।

শুক্রবার হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। শনিবারের বুলেটিন অনুযায়ী, রজনীকান্ত শুক্রবারের তুলনায় একটু ভাল আছেন। তবে আজকেই হাসপাতাল থেকে ছাড়া হবে কিনা, সে বিষয়ে এখনই কিছু জানানো হয়নি। ‘আন্না’ আপাতত চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণেই রয়েছেন। তবে ভাবনার বিষয়, রক্তচাপ কিন্তু এখনও উপরের দিকেই রয়েছে। বেশকিছু পরীক্ষা করানো হয়েছে। সেগুলোর রিপোর্ট আজ অর্থাৎ শনিবার সন্ধ্যায় পাওয়া যাবে। সেই রিপোর্টের জন্য অপেক্ষায় রয়েছেন অ্যাপোলো হাসপাতালের ডাক্তাররা। সেই অনুযায়ীই পরবর্তী পদক্ষেপ করা হবে। চিকিৎসকরা আপাতত সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছে রজনীকান্তকে। সূত্রের খবর, এমনকী বাইরের কাউকেই দেখা করতে দেওয়া হচ্ছে না তাঁর সঙ্গে।

উল্লেখ্য, হাতে আর মাত্র চারটে দিন। রাজনৈতিক ময়দানে নামার দুন্দুভি আগেই বাজিয়ে দিয়েছেন দক্ষিণী সুপারস্টার। ডিসেম্বরের ৩১ তারিখ নিজস্ব রাজনৈতিক দল সম্পর্কে বিস্তারিত ঘোষণা করার কথা জানিয়েছিলেন। অতঃপর দাব্রিড়ভূমের রাজনৈতিক হাওয়া বর্তমানে সরগরম। তবে এর মাঝেই শুক্রবার থালাইভার অসুস্থ হওয়ায় খবর প্রকাশ্যে আসে। অতঃপর পূর্ব-পরিকল্পনা অনুযায়ী আগামী ৩১ তারিখ আদৌ রাজনৈতিক দল ঘোষণা করা হবে কিনা, তা নিয়ে আপাতত ধন্দে রয়েছেন অনেকেই।

উল্লেখ্য, দিন দুয়েক আগেই অন্নাথা’ (Annaatthe) নামে এক দক্ষিণী ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন রজনীকান্ত। সিনেমার সেটে মোট ৭ জনের শরীরে করোনা ভাইরাস থাবা বসানোয় বন্ধ করে দিতে হয়েছে র শুটিং। তবে রজনীকান্তের কোনওরকম করোনার উপসর্গ নেই।

সূত্রের খবর, সিনেমার ক্রিউ মেম্বারদের মধ্যে সাত জন করোনায় আক্রান্ত হওয়ার ফলে স্বাভাবিকবশতই সেটে উপস্থিত বাকি সবার কোভিড টেস্ট করানো হয়েছিল। তবে, স্বস্তির খবর রজনীকান্তের কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে। তখনই শোনা গিয়েছিল যে, শুটিং আপাতত স্থগিত থাকার কারণে তিনি চেন্নাই ফিরে যেতে পারেন। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, তিনি হায়দরাবাদে নিজেকে আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। যার জেরে হাসপাতালে ভর্তি করাতে হয় তাঁকে। কিন্তু হঠাৎ কী কারণে তাঁর রক্তচ্চাপ নিয়ন্ত্রণের বাইরে চলে যায়, তা এখনও জানা যায়নি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajinikanths health update progressing well advised complete rest275947

Next Story
প্রেমিক জায়েদ দরবারের সঙ্গে ‘নিকাহ’ সারলেন গওহর খান, দেখুন ছবি-ভিডিওgauhar-Khan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com