scorecardresearch

বড় খবর

প্যান কার্ড নিয়ে জালিয়াতির শিকার রাজকুমার রাও! কর্তৃপক্ষের কাছে কড়া পদক্ষেপের আর্জি

সকলে সতর্ক হন, আর্জি জানালেন অভিনেতা

রাজকুমার রাও

জাল জালিয়াতি এখন প্রচন্ড মাত্রায় বেড়ে গিয়েছে। আঁধার নম্বর হোক কিংবা ব্যাংক ডিটেলস, বহুদিন ধরেই এই ধরনের সমস্যার শিকার হন অনেকেই। এবার সেই তালিকাতেই যুক্ত হলেন, অভিনেতা রাজকুমার রাও ( Rajkumar Rao )। তাঁর প্যান কার্ডের অপপ্রয়োগ করেই টাকা লোন করেছেন কেউ! আর তাতেই বিপাকে পড়েছেন রাজ, কী বললেন অভিনেতা?

শনিবার সকালেই টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট শেয়ার করেন অভিনেতা। তিনি লিখলেন, “আমার প্যান কার্ডের অপব্যবহার করেই কেউ, ২৫০০ টাকা লোন করেছেন। মাত্রা ছোট হলেও সম্পূর্ন কাজটি অন্যায়, এবং এই কারণেই আমার সম্পূর্ন সিবিল স্কোর প্রভাবিত হয়েছে।” অভিনেতা কাতর আর্জি জানিয়েছেন কর্তৃপক্ষের কাছে যাতে সম্পূর্ন বিষয়টি খতিয়ে দেখা হয় এবং কড়া পদক্ষেপ নেওয়া হয়।

এই প্রথমবার নয়, এর আগেও একবার জালিয়াতির শিকার হয়েছেন রাজকুমার। তার নাম ব্যবহার করেই তিন কোটি টাকা চাঁদা আদায়ের ঘটনায় দিব্য বিপাকে পড়েছিলেন অভিনেতা। ঘটনার তদন্ত দাবি করেছেন রাজ, তার বক্তব্য অবিলম্বে সতর্ক হওয়া প্রয়োজন, নইলে বড় মুশকিল হতে পারে। তার এই পোস্ট দেখেই চক্ষু চড়কগাছ অনুরাগীদের। কেউ বললেন, ‘এমন ভাবে প্যান কার্ড যদি অপব্যবহার হয় তবে এটি সুরক্ষিত নয় অবিলম্বে ব্যবস্থা নেওয়া হোক’। আবার কেউ বলছেন, ‘আপনি টুইট না করে কেস ফাইল করুন, তাহলে হয়তো বা কাজে দেবে’।

প্রসঙ্গত, বাধাই দো ছবিতেই দেখা গেছে রাজকুমারকে। আগামীতে হিট, মনিকা এবং ও মাই ডার্লিং ছবির জন্য তৈরি হচ্ছেন অভিনেতা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rajkumar rao complained his pan card misused by someone