‘বরেলি কি বরফি’ জুটি বাবা-মা দত্তক নেবে নতুন ছবিতে

করোনা-থাবায় ছবির শুটিং অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে ঠিকই কিন্তু কাজ পুরোপুরি থামেনি। সম্প্রতি ঘোষণা করা হয়েছে ছবির নাম।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: April 30, 2020, 09:40:14 AM

রাজকুমার রাও-কৃতি শ্যানন জুটি আবারও আসছে একটি জমজমাট ছবি নিয়ে। সম্প্রতি ঘোষণা করা হয়েছে ছবির নাম। ছবিতে রয়েছেন বলিউডের আরও দুই বলশালী অভিনেতা– পরেশ রাওয়াল ও ডিম্পল কাপাডিয়া। লকডাউন ঘোষণা না হলে ইতিমধ্যেই শুরু যেত ছবির শুটিং। কিন্তু শুটিং অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেলেও ছবির কাজ বন্ধ নয়।

পরিচালক অভিষেক জৈনের ছবিতে যে আবারও ফিরতে চলেছে ‘বরেলি কি বরফি’ জুটি তা বলিউড ফ্যানেরা মোটামুটি জেনে গিয়েছিলেন কয়েক মাস আগেই কিন্তু তখনও ছবির নামটি ঠিক হয়নি। লকডাউনেই সামনে এল ছবির নাম। বলিউড হাঙ্গামা-র সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, ছবির নাম রাখা হয়েছে ‘সেকেন্ড ইনিংস’।

আরও পড়ুন: ‘অনেক ভুল তথ্য, ভুল বোঝাবুঝি ছিল’, কোভিড পজিটিভ নিয়ে মুখ খুললেন কনিকা

ছবির গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখেই এই নামকরণ, এমনটাই জানা গিয়েছে প্রতিবেদনে। এক তরুণ দম্পতি ঠিক করে যে তাদের জীবনের শূন্যতা পূরণের জন্য দত্তক নেবে এক বয়স্ক দম্পতিকে। পেরেন্টাল অ্যাডপশন পশ্চিমী দেশগুলিতে বেশ প্রচলিত। কিন্তু এদেশে এখনও এই ধরনের ঘটনা খুবই কম।

নিঃসন্তান কোনও বৃদ্ধ দম্পতিকে নিজের বাবা-মায়ের মতো করেই যত্নে রাখার এই পদক্ষেপ ভাল কিন্তু তার অনুষঙ্গে ঠিক কী কী পরিস্থিতি তৈরি হতে পারে, সেই নিয়েই লেখা হয়েছে ছবির গল্প কমেডির আঙ্গিকে। সেই কারণেই ডিম্পল ও পরেশ রাওয়ালকে রেখেছেন অভিষেক। দুজনেরই কমিক টাইমিং অসাধারণ।

এই জুটির সঙ্গে সঙ্গত করবে রাজকুমার-কৃতির জুটি। তাই ছবিটি বেশ উপাদেয় হবে তা বলাই বাহুল্য। পরিচালক অভিষেক জৈন বলিউড হাঙ্গামা-কে জানিয়েছেন যে এই বছর মার্চ মাসেই দিল্লিতে শুটিং শুরু করার কথা ছিল তাঁদের কিন্তু করোনা অতিমারীর কারণেই তা পিছিয়ে গিয়েছে। লকডাউন ওঠার পরে শুটিং চালু করার অনুমতি পেলেই কাজ শুরু করে দেবে ইউনিট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rajkumar rao kriti sanon starrer upcoming bollywood film will feature parental adoption

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X