scorecardresearch

বড় খবর

ডানদিকে রাজকুমারের নায়িকা নন, অভিনেতা নিজেই

Rajkumar Rao: সম্প্রতি অভিনেতা শেয়ার করেছেন তাঁর নতুন ছবির দুটি লুক। সোশাল মিডিয়ায় ডানদিকের ছবিটি বিশেষ করে এখন চর্চার কেন্দ্রবিন্দুতে।

Rajkumar Rao lady look for Anurag Kashyap's Ludo trending
ডানদিকের ছবি নিয়েই শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়।

অনুরাগ বসুর ছবি ‘লুডো’-তে রাজকুমার রাও-কে দেখা যাবে দুটি লুকে– একটি পুরুষের এবং একটি নারীর। অভিনেতা বছরের শুরুতেই শেয়ার করলেন তাঁর এই বিশেষ দুটি লুক। স্বাভাবিক ভাবেই ডানদিকের ছবিটি নিয়ে নেটিজেনদের মধ্যে সাড়া পড়ে গিয়েছে।

কিছুদিন আগেই ‘ড্রিমগার্ল’ ছবিতে আয়ুষ্মান খুরানা-কে দর্শক দেখেছেন মহিলার বেশভূষায়। কিন্তু রাজকুমার রাওয়ের এই বিশেষ মেকওভার দেখে কিন্তু অভিনেতাকে চেনার কোনও উপায় নেই।

আরও পড়ুন: ফারহান ও অভিষেকের ছবির জোড়া ফার্স্ট লুক

অনুরাগ বসুর ছবি ‘লুডো’ আদতে একটি অ্যান্থোলজি ছবি এবং একটি ডার্ক কমেডি। নির্মাতারা সম্প্রতি প্রকাশ করেছেন ছবির পোস্টার। বলিউডের প্রথম সারির একগুচ্ছ তারকাদের দেখা যাবে এই ছবিতে। সেই তালিকায় রয়েছেন অভিষেক বচ্চন, আদিত্য রায় কাপুর, সানিয়া মালহোত্র, ফতিমা সানা শেখ, রোহিত সরাফ, পঙ্কজ ত্রিপাঠী ও পার্ল মানে।।

সবুজ লেহেঙ্গা ও ম্যাচিং চোলি পরা রাজকুমার রাওয়ের এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হওয়া মাত্র ভাইরাল। অনেকেই আবার প্রথম চটকায় ছবিটি আলিয়া ভাটের বলে ভুল করেন। পরে অবশ্য তাঁদের ভুল ভাঙে। অভিনেতার এই অভূতপূর্ব মেকওভার এই মুহূর্তে সোশাল মিডিয়ায় সবচেয়ে বড় বলিউড ট্রেন্ডিং।

Rajkumar Rao's look for Ludo
রাজকুমার রাওয়ের দ্বিতীয় লুক, ‘লুডো’ ছবির জন্য।

তবে ওই ছবিতে রাজকুমার রাওয়ের আরও একটি লুক রয়েছে। সেই লুকটিও শেয়ার করেছেন তিনি। সেখানে পুরুষের বেশভূষাতেই রয়েছেন অভিনেতা কিন্তু লুকটি বেশ রেট্রো। অনেকটা সেই আশির দশকের মিঠুন চক্রবর্তীর কথা মনে পড়ে যায়। ২০২০ সালটি রাজকুমার রাওয়ের কাছে বেশ গুরুত্বপূর্ণ। কয়েকটি বড় বড় রিলিজের অপেক্ষায় অভিনেতা।

এর মধ্যে যেমন রয়েছে অনুরাগ কাশ্যপের ‘লুডো’, তেমনই রয়েছে হেমা মালিনী ও রাকুলপ্রীত সিংয়ের সঙ্গে জুটি বেঁধে মজার একটি কমেডি ছবি– ‘সিমলা মির্চি’। এছাড়া আরও একটি প্রতীক্ষিত ছবি মুক্তির অপেক্ষায়– ‘রুহি আফজা’। ওই ছবির ফার্স্ট লুক এসেছে সম্প্রতি। ‘স্ত্রী’-র পরে আর একটি গোস্ট কমেডি হতে চলেছে এই ছবিটি, যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন রাজকুমার, জাহ্নবী ও বরুণ শর্মা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rajkumar rao lady look for anurag kashyaps ludo trending