scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘তোমার মতই একটা মিষ্টি মেয়ে চাই…’, শেহনাজকে মনের কথা শোনালেন রাজকুমার!

শীঘ্রই খুশির খবর দিচ্ছেন রাজকুমার?

‘তোমার মতই একটা মিষ্টি মেয়ে চাই…’, শেহনাজকে মনের কথা শোনালেন রাজকুমার!
মনের কথা বললেন রাজকুমার

বলিউডে একের পর এক সুখবর। আলিয়া রণবীরের পর কন্যা সন্তানের অভিভাবক হয়েছেন করণ বিপাশা। ঘরে লক্ষ্মী আসছেন বলি সেলেবদের। এরই মাঝে রাজকুমার রাও বলে বসলেন, আমার যদি মেয়ে হয় তাহলে শেহনাজের মত হোক!

তাহলে কি খুব শীঘ্রই সুখবর শোনাতে চলেছেন রাজ এবং পত্রলেখা? এখনও সেই বিষয়ে কিছু না জানালেও হালকা আঁচ দিয়েছেন রাজকুমার। শেহনাজ গিলের অনুষ্ঠানে এসেই মুখ খুললেন রাজ। চারিদিকে সুখবরের ছড়াছড়ি তাই নিজেকে সামলাতে না পেরে শেহনাজ জিজ্ঞেস করে বসলেন, “আপনি কবে বাবা হচ্ছেন”? যদিও এই প্রশ্নে কিছুটা অবাক রাজ। তাও স্বাভাবিক ভাবেই প্রশ্নের মোকাবিলা করলেন। বললেন, “আমি কবে বাবা হচ্ছি? এটা তো আমার বাড়ির লোকেরা পর্যন্ত জিজ্ঞেস করে না”।

কিন্তু শেহনাজ থামার নয়। এরপরেও তাঁর উসখুস ভাব দেখেই মনের কথা সামনে আনলেন রাজকুমার। বললেন, “আমি সত্যিই নিজেও জানি না কবে হব। কারণ আমি মনেপ্রাণে নিজেই একটা বাচ্চা। তবে হ্যাঁ, আমার যদি কন্যাসন্তান হয় তাহলে যেন তোমার মত হয়। সুন্দর, মিষ্টি আর খুব সাধারণ”।

শেহনাজের সঙ্গে সেলেবদের বিরাট ভাল সম্পর্ক। বিশেষ করে সলমনের সঙ্গে। তাঁর ছবি দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন শেহনাজ। এবং একইসঙ্গে নতুন শো। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছিলেন, আমার স্বপ্নপূরণ। বিশেষ করে রাজের সঙ্গে প্রথম পর্ব, আনন্দে আত্মহারা শেহনাজ। লিখলেন, “আমার খুশি ধরছে না। আমার অনুরোধ রাখার জন্য ধন্যবাদ”।

বিগ বস থেকে শুরু। তারপর সিডনাজের অনুরাগী সংখ্যা কম নয়। মিষ্টি স্বভাবে শেহনাজ মন কেড়েছেন সকলের। ধীরে ধীরে নিজের জমি মজবুত করছেন বলিউডে। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rajkumar rao said want a baby girl like shehnaz