বড় খবর


‘মর্দ কো জাদা দর্দ হোগা’! প্রেক্ষাগৃহে পৌঁছনোর আগেই কড়াবার্তা ‘রুহি’র ট্রেলারে

গা ছমছমে ভৌতিক আমেজের পাশাপাশি এই ছবি যে হাসির রসদও জোগাবে, ট্রেলারই তার প্রমাণ। দেখে নিন সেই ট্রেলার।

Roohi

পুরুষরা সাবধান! আসছে ‘রুহি’ (Roohi)। প্রেক্ষাগৃহে পৌঁছনোর আগেই ট্রেলারে পুরুষদের জন্য কড়াবার্তা দিয়ে বসলেন নির্মাতারা। কারণ? এই ছবি বলিউড হরর-কমেডি ঘরানার সিনেমায় নয়া সংযোজন। মূল চরিত্রে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor), রাজকুমার রাও (Rajkummar Rao) এবং বরুণ শর্মা (Varun Sharma)। গা ছমছমে ভৌতিক আমেজের পাশাপাশি এই ছবি যে হাসির রসদও জোগাবে, তা আগেভাগেই জানিয়ে দিয়েছেন পরিচালক হার্দিক মেহেতা। সৌজন্যে প্রযোজক দীনেশ বিজন।

উল্লেখ্য, এর আগে দীনেশ বিজনের সঙ্গে গাঁটছড়া বেঁধে রাজকুমার রাওকে দেখা গিয়েছিল আরেকটি হরর-কমেডি সিনেমায়। ছবির নাম ‘স্ত্রী’। শ্রদ্ধা কাপুর ও রাজকুমার অভিনীত এই ছবি যেমন দর্শকমনে সাড়া ফেলেছিল, ঠিক তেমনই বক্স অফিসেও উপচে পড়েছিস সাফল্য। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সেই ছবির অনুসরনের আরেকটি সিনেমা তৈরি করে ফেলেছেন প্রযোজক দীনেশ বিজন। ‘স্ত্রী’-এর মতো ‘রুহি’ও ম্যাডকস প্রযোজনা সংস্থার ব্যানারে মুক্তি পাচ্ছে। মঙ্গলবারই মুক্তি পেল সিনেমার ট্রেলার। যা দর্শকমনে ইতিমধ্যেই কৌতূহলের পারদ চড়িয়েছে। কারণ, সেখানেই নির্মাতাদের সাবধানবাণী- “ট্রেলার দেখুন, তবে নিজের ঝুঁকিতে!”

ট্রেলারের শুরুতেই দেখা গেল সেই পুরনো প্রবাদ, ভূত-পেত্নীরা নাকি উলটো পায়ে হাঁটে। ‘রুহি’ জাহ্নবীকেও দেখা গেল সেভাবে। যার টার্গেট স্ত্রী’য়ের শ্রদ্ধা কাপুরের মতোই বিবাহিত পুরুষেরা। বিয়ের রাতে স্ত্রীকে মেরে পুরুষদের কবজা করে রুহি। আর মেয়েরই প্রেমে পড়েন দুই বন্ধু রাজকুমার রাও ও বরুণ শর্মা। রুহির শরীর থেকে ভূত তাড়ানোর একমাত্র উপায় তার বিয়ে দেওয়া। কিন্তু কে করবে এই মেয়েকে বিয়ে? প্রশ্নের উত্তর মিলবে মার্চের ১১ তারিখ। কারণ সেদিনই মুক্তি পাচ্ছে রুহি’।

Web Title: Rajkummar rao janhvi kapoor starrer roohi trailer released

Next Story
উন্মুক্ত বক্ষে ঝুলছে গণেশের লকেট, হিন্দু ভাবাবেগে ‘আঘাত’! ফের বিতর্কে পপস্টার রিহানাRihanna
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com