টক্কর এড়াতে অগাস্টের শেষে মুক্তি পাচ্ছে মেড ইন চায়না

রাজকুমার রাওয়ের মেড ইন চায়না আগে মুক্তি পাওয়ার কথা ছিল ১৫ অগাস্ট। কিন্তু সেই দিনেই মুক্তি পাচ্ছে প্রভাস শাহ ও অক্ষয় কুমারের মিশন মঙ্গল ও জন আব্রাহামের বাটলা হাউস।

By: Mumbai  Updated: December 26, 2018, 03:27:17 PM

রাজকুমার রাওয়ের মেড ইন চায়না ছবির মুক্তির দিন ঠিক হয়ে গিয়েছে। ২০১৯ এর স্বাধীনতা দিবসের পরিবর্তে ৩০ অগাস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি। কারণটা বক্সঅফিসের টক্কর এড়ানো। প্রভাস শাহ ও অক্ষয় কুমারের মিশন মঙ্গল ও জন আব্রাহামের বাটলা হাউসের সঙ্গে একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু তিনটে বলিউড ছবির একদিনে মুক্তি পেলে সিনেমা হল তো ভাগই হয়ই সঙ্গে ব্যবসার অঙ্কেও সে প্রভাব পড়ে। এই সমস্যা থেকে নিষ্কৃতি পেতেই এহেন সমাধান।

করণ জোহরের ব্রহ্মাস্ত্র-ও ২০১৯ র স্বাধীনতা দিবসের দিনই রিলিজ হওয়ার কথা ছিল। কিন্তু একই কারণে রণবীর-আলিয়ার এই ছবির মুক্তি দিন ডিসেম্বরে পৌঁছে যায়। মেড ইন চায়না ছবির পরিচালক মিখিল মুসালে।

একজন গুজরাতি ব্যবসায়ী যিনি নিজের কাজের জন্য সংগ্রাম করছেন, এমন একটি চরিত্রে অভিনয় করছেন রাজকুমার। শেষ পর্যন্ত একজন সফল উদ্যোক্তা হয়ে যান তিনি। মৌনি রায় ছবিতে রাজকুমারের স্ত্রীয়ের ভূমিকায় যে, রাজকুমারকে চিন পর্যন্ত যাওয়ার উৎসাহ জোগায়। অর্থাৎ, মৌনি ও রাজকুমারকে এই ছবিতে দেখা যাবে রুক্মিনী ও রঘু, এক বিবাহিত দম্পতির ভূমিকায়। রাজকুমার রাও মৌনি ছাড়াও ছবিতে দেখা যাবে বোমান ইরানিকে।

আরও পড়ুন, নাইজেরিয়ানের গলায় কাল হো না হো, তাজ্জব বনে গেল নেট দুনিয়া

রাজকুমারের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নিয়ে বোমান ইরানি আগেই বলেছিলেন, ”ও একজন ভাল অভিনেতা। সবসময়ই নতুন কিছু করার চেষ্টা করে। ওর মধ্যে একটা আগুন আছে, ওর এনার্জি থেকে উৎসাহ নিতে হয়”। প্রসঙ্গত, মেড ইন চায়না একদম ডি গ্ল্যাম অবতারে দেখা যাবে রাজকুমার রাও ও মৌনি রায়কে। দিনেশ ভিজানের প্রযোজনায় এই ছবিতে ডেবিউ করছেন গুজরাতি পরিচালক মিখিল। ২০১৬য় তাঁর তৈরি থ্রিলার ড্রামা ‘রং সাইড রাজু’- গুজরাতিতে সেরা ফিচার ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছিল।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rajkummar rao made in china release date60977

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং