১০০ কোটির ক্লাবে পা রাখল রাজকুমার রাওয়ের স্ত্রী

অমর কৌশিকের পরিচালনায় ও রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি স্ত্রী বক্সঅফিসে ব্যবসা করল ১০০ কোটি টাকা।

By: Mumbai  Sep 20, 2018, 12:18:38 PM

তরণ আদর্শের ট্রেড অ্যানালিসিস অনুযায়ী, রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি স্ত্রী পা রাখল ১০০ কোটির ক্লাবে। এখনও পর্যন্ত এই ছবি ব্যবসা করেছে ১০১.৪৩ কোটি টাকা। এই হরর কমেডির পরিচালক আমর কৌশিক। ওপেনিংয়ের দিন থেকেই ভাল ব্যবসা করছে স্ত্রী। ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে বক্সঅফিসে প্রভাব পড়েছিল স্ত্রীয়ের কারণেই। ইতিবাচক রিভিউ ও মুখে মুখে প্রচারই এই ছবির ভাল ব্যবসার মুখ্য কারণ।

স্ত্রী এবছরের নবম ছবি যা পা রাখল ১০০ কোটিক ক্লাবে। পদ্মাবত, সনু কে টিটু কি সুইটি, রেস থ্রি, বাগি ২, রাইড, সনজু এবং গোল্ডের পরল ২০১৮ য় আবার ১০০ কোটি ছাড়াল নবম ছবি।

টুইট করেে তরণ আদর্শ জানান,

‘স্ত্রী’-র সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে প্রযোজক দীনেশ ভিজান বলেন, “আমরা চেয়েছিলাম সব জায়গাতেই ছবিটা ভাল শুরু হোক, তবে যা সাড়া পেয়েছি তাতে মনে হচ্ছে দর্শকদেক পছন্দ হয়েছে এই ছবি। এই পরিমাণ ভালবাসা ও বাহবা পেয়ে আমরা অভিভূত। এই বছরটা ইন্ডাস্ট্রির জন্য খুব ভাল, আর ভেবে আনন্দ হচ্ছে যে স্ত্রীও তার একটা অংশ”।

ইন্ডিয়ান এক্সপ্রেসের চিত্রসমালোচক শুভ্রা গুপ্তাও এই ছবির ইতিবাচক রিভিউই লিখেছেন, ”স্ত্রী ছবিটার বেশিরভাগটাই উপভোগ্য। বিশেষত, এই খরগোশের মতো উদ্দীপনাটা বেশ। পরিচালক উত্তেজনা ধরে রাখতে সমর্থ। ছবিতে শ্রদ্ধা কাপুরের চরিত্র বেশ হাসির উদ্রেক করে, কিন্তু রাজকুমার রাওয়ের সঙ্গে দৃশ্যগুলোতে আর একটু কাজ করতে পারতেন অভিনেত্রী। রাজকুমার রাওয়ের ভিকি চরিত্রটা অনেকটা ‘বরেলী কি বরফি’র মতোই, তাই অসুবিধে হয়নি। ছবিতে তিনজনকে রিয়েল লাইফের বন্ধুর মতো লেগেছে পর্দায়। কাস্টিং ডিরেক্টরের জন্য খুরানা, অপারশক্তি ও অভিষেককে একসঙ্গে বোকা ও ভয় পাওয়ানোর মতো লেগেছে। অনবদ্য অভিনয় দক্ষতাও মুগ্ধ করবে দর্শককে। আর টেলরের ভূমিকায় রাজকুমার রাও আপনার মুখ থেকে ভাল শব্দটা বের করেই দম ফেলবে”।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Stree: ১০০ কোটির ক্লাবে পা রাখল রাজকুমার রাওয়ের

Advertisement

Advertisement

Advertisement