ঈশ্বর-ই ভরসা! মারাত্মক আশঙ্কাজনক রাজু শ্রীবাস্তব

ব্রেন ডেথ! কাজ করছে না মস্তিষ্ক।

ঈশ্বর-ই ভরসা! মারাত্মক আশঙ্কাজনক রাজু শ্রীবাস্তব
প্রয়াত রাজু শ্রীবাস্তব

রাজু শ্রীবাস্তবের শারীরিক পরিস্থিতির আরও অবনতি। চিকিৎসায় সাড়া দিচ্ছেন না কমেডিয়ান। এখনও সংজ্ঞাহীন রাজু। তাঁর আরোগ্য কামনায় পরিবার, আত্মীয়-স্বজন থেকে অনুরাগীরা।

গত ১০ আগস্ট জিম করতে গিয়ে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন রাজু শ্রীবাস্তব। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় কমেডিয়ানকে। রয়েছেন ভেন্টিলেশনে। তবে এবার আরও দুঃসংবাদ শোনা গেল। স্ট্যান্ড-আপ কমেডিয়ান শারীরিক পরিস্থিতি ভীষণ আশঙ্কাজনক। বুধবার রাত থেকেই পরিস্থিতির আরও অবনতি ঘটতে থাকে। রক্তচ্চাপ নেমে গিয়েছে।

দিল্লির AIIMS-এ ভর্তি রয়েছেন রাজু শ্রীবাস্তব। হাসপাতাল সূত্রে খবর, কমেডিয়ানের মস্তিষ্ক একেবারেই কাজ করা বন্ধ করে দিয়েছে। প্রায় ব্রেন ডেথ পরিস্থিতি। রাজুর ভাইপো আবেগ ধরা গলায় বলেন, “মিরাকেলের দিকেই তাকিয়ে রয়েছি আমরা।” সহকর্মী সুনীল পাল জানান, চিকিৎসকরাও বুঝতেস পারছেন না কী করা উচিত। সাধ্যমতো চেষ্টা করছেন ওঁকে সুস্থ করে তোলার জন্য। সকলে প্রার্থনা করুন রাজুর জন্য।

[আরও পড়ুন: ‘হতাশ-ফ্লপ অভিনেতা! নিজের অভিনয়ে মন দিন’, অর্জুনকে ভয়ঙ্কর ধমক শিবরাজের মন্ত্রীর]

এসবের মাঝেই রাজু শ্রীবাস্তবের মৃত্যুর ভুয়ো খবর প্রকাশ্যে আসে। এপ্রসঙ্গে, তাঁর কন্যার অনুরোধ, “হাসপাতালে বাবার চিকিৎসা এখনও চলছে। দয়া করে ভুয়ো খবর রটাবেন না। বাবার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করুন।”

রাজু শ্রীবাস্তবের আশঙ্কাজনক পরিস্থিতির খবর পেয়ে অনুরাগীরাও উদ্বিগ্ন। স্ত্রী পদ্মা শ্রীবাস্তবকে ফোন করে খোঁজ নেন নরেন্দ্র মোদী, রাজনাথ সিংয়ের মতো ব্যক্তিত্বরাও। এমনকী, স্বয়ং অমিতাভ বচ্চনও কমেডিয়ানের আরোগ্য কামনায় ভয়েস মেসেজ পাঠিয়ে বলেন, “রাজু অনেক হয়েছে। এবার তো জাগো। আমাদের সকলকে আবার আগের মতো হাসাও।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raju srivastav health update comedians brain stopped functioning

Next Story
টলিউডের সবথেকে খারাপ ৪ ডান্সার! গৌরব-অনিন্দ্যর ভিডিওয় ফুট কাটলেন পরম্ব্রত