ভেন্টিলেশনে রাজু শ্রীবাস্তব, কমেডিয়ানের স্ত্রীকে ফোন ‘উদ্বিগ্ন’ মোদীর

বাবা রাজুর স্বাস্থ্য নিয়ে চিন্তায় মেয়ে অন্তরা

ভেন্টিলেশনে রাজু শ্রীবাস্তব, কমেডিয়ানের স্ত্রীকে ফোন ‘উদ্বিগ্ন’ মোদীর
রাজু শ্রীবাস্তব

অসুস্থ রাজু শ্রীবাস্তব ( Raju Srivastava )। আর তাকে নিয়েই গভীর চিন্তায় তাঁর ভক্তরা। অভিনেতা কমেডিয়ানদের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন সকলেই। তাই খবর পেতেই রাজুর স্ত্রীকে  ফোন করলেন নরেন্দ্র মোদী থেকে রাজনাথ সিং সকলেই।

গতকাল থেকেই ভেন্টিলেশনে রয়েছেন কমেডিয়ান। চিকিৎসায় সেইভাবে সারাও দিচ্ছেন না। অবজারভেশনে রেখেছেন চিকিৎসকরা। খবর পেতেই কমেডিয়ানের স্ত্রীকে ফোন করলেন নরেন্দ্র মোদী। তার সঙ্গে কথা বলে শরীর সম্পর্কে জানতে চান। সুস্থতা কামনা করেন প্রধানমন্ত্রী। এদিকে তার কন্যার সূত্রে মিলেছে রাজু কমেডিয়ানের স্বাস্থ্যের খবর।

কন্যা অন্তরা জানিয়েছেন, আপাতত ভেন্টিলেশনে আছেন তিনি। চিকিৎসকরা যথাসাধ্য চেষ্টা করছেন। শ্রেষ্ঠ ট্রিটমেন্ট দেওয়া হচ্ছে তাকে। সম্পূর্ন পরিবার ওখানে রয়েছেন। এখন সবই চিকিৎসকদের ওপর। কখন আপডেট দেয়। রাজু শ্রীবাস্তবের টিমের তরফেও জানানো হয়েছে বার্তা। সকলের কাছে কমেডিয়ানের সুস্বাস্থ্যের প্রার্থনা করতে বলা হয়েছে।

যোগী আদিত্যনাথ এবং রাজনাথ সিংও খোঁজ নিয়েছেন কমেডিয়ানের শরীরের। তারা কথা বলেছেন দিল্লি AIIMS এর নির্দেশকের সঙ্গে। তাঁর সুস্থতার কামনা করেছেন অনেকেই। অন্তরা বলেছেন, বাবা চিকিৎসায় সারা দিচ্ছেন কিনা বলতে পারব না। এখনই বলতে পারব না। প্রসঙ্গত, ট্রেডমিলে দৌড়াতে গিয়েই অভিনেতার হার্ট অ্যাটাক হয়। শীঘ্রই তাকে দিল্লি AIIMS এ নিয়ে যাওয়া হয়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raju srivastava health update narendra modi called his wife

Next Story
পুরনো প্রেম নিয়ে কাদা ছোড়াছুড়ি, সোশ্যাল মিডিয়ায় ঊর্বশী-ঋষভ পন্থ বিবাদ তুঙ্গে