scorecardresearch

রোজ বাবার খোঁজ নিতেন অমিতাভ, কান্নাভেজা চোখে স্মৃতি ঘাঁটলেন রাজু শ্রীবাস্তবের মেয়ে

দিনে ৪বার ফোন করে খোঁজ নিতেন জনি লিভার-ও।

Raju Srivastava, Raju Srivastava death, Raju Srivastava daughter, Amitabh Bachchan, Johny Lever, রাজু শ্রীবাস্তব, অমিতাভ বচ্চন, জনি লিভার
রাজু শ্রীবাস্তবের খোঁজ নিতেন অমিতাভ বচ্চন

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজু শ্রীবাস্তব যখন হাসপাতালের বিছানায় টানা ৪১ দিন ধরে লড়াই করছিলেন, সেইসময়ে প্রতিটা দিন কমেডিয়ানের শারীরিক পরিস্থিতির খবরাখবর নিতেন অমিতাভ বচ্চন এবং জনি লিভার।

প্রসঙ্গত, গত বছর সেপ্টেম্বর মাসেই না ফেরার দেশে চলে গিয়েছেন রাজু শ্রীবাস্তব। গোটা বিনোদুনিয়াকে ঘিরে ধরেছিল শোকের ছায়া। যে মানুষটি দর্শকদের খিলখিলিয়ে হাসাতেন, সেই তিনিই স্ত্রী, মেয়েকে একা করে দিয়ে চিরতরে বিদায় নিলেন মাসখানেক আগে। তবে অনুরাগী, সহকর্মীদের মনে রাজু শ্রীবাস্তব আজও বেঁচে। এবার বাবাকে নিয়ে আবেগঘন হয়ে পড়লেন মেয়ে অন্তরা।

[আরও পড়ুন: ‘ছোট থেকেই মিঠুন আমার বন্ধু, রাতে একসঙ্গে থেকেওছি..’, ৩৬০ ডিগ্রি ঘুরে মন্তব্য চিরঞ্জিতের]

অন্তরা জানালেন, “একটা মানুষ যিনি রোজ নিয়ম করে আমার বাবার খোঁজ নিতেন, তিনি অমিতাভ বচ্চন। বাবা হাসপাতালে থাকার সময় উনি রোজ যেভাবে প্রতিদিন খোঁজ নিয়ে গিয়েছেন, সেটা আমাদের কাছে খুব বড় বিষয়।” প্রসঙ্গত, অমিতাভ বচ্চনকে গুরু মানতেন রাজু। সেই প্রেক্ষিতে কমেডিয়ানের পরিবারের কাছে যে সিনিয়র বচ্চনের রোজ খবরাখবর নেওয়ার বিষয়টা বড়সড় হবে, তা বলাই বাহুল্য।

শুধু তাই নয়, রাজু-কন্যা অন্তরা জানালেন, “বলিউড অভিনেতা জনি লিভার প্রতিদিন চার বার করে ফোন করে খোঁজ নিতেন। এর পাশাপাশি তিনি এও যোগ করেন যে, বাবার সঙ্গে যা হয়েছে, সেটা পুরোটাই দুর্ঘটনা। আগে থেকেই বাবার একটা শারীরিক পরিস্থিতি ছিল। জিম-কে দোষ দেওয়া আমাদের উচিত নয়।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raju srivastavas daughter says amitabh bachchan johny lever enquired daily about comedian