scorecardresearch

বড় খবর

‘রাজু একজন যোদ্ধা…’, স্বামীর মৃত্যুতে ভেঙে পড়লেন শিখা শ্রীবাস্তব

কবে সম্পন্ন হবে শেষকৃত্য?

‘রাজু একজন যোদ্ধা…’, স্বামীর মৃত্যুতে ভেঙে পড়লেন শিখা শ্রীবাস্তব
রাজুর মৃত্যুতে ভেঙে পরলেন তাঁর পরিবার

সকাল হতেই খবর এল রাজু শ্রীবাস্তব আর নেই। শোকের ছায়া কমেডির দুনিয়ায়। বলিউডেও নানান ছবিতে কাজ করেছেন তিনি। নিজের কৌতুক এবং অভিনয়ের জেরে মানুষকে হাসিয়েছেন দীর্ঘদিন। দিল্লি AIIMS হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীর্ঘ ৪১ দিন। তবে শেষরক্ষা হল না।

পরিবারের তরফে তাঁর শরীর সংক্রান্ত তথ্য মাঝেমধ্যেই জানাতেন ভাই এবং স্ত্রী শিখা শ্রীবাস্তব। পরিবারের সকলেই এইসময় তারসঙ্গেই ছিলেন। অসুস্থতার খবর পেয়ে স্ত্রী শিখা সঙ্গে সঙ্গে পৌঁছেছিলেন দিল্লি। এত প্রার্থনাও কাজ করল না। এদিন শিখা এক সাক্ষাৎকারে বলেন, “ও অনেক চেষ্টা করেছে। অনেক লড়াই করেছে। আমি সবসময় ভগবানের কাছে প্রার্থনা করতাম যেন, সুস্থ হয়ে সবকিছু জয় করে ও বেরিয়ে আসে কিন্তু সেটা হল না”।

আরও পড়ুন [ অটো চালিয়েই চলত পেট, রাজুর জীবনকাহিনী সিনেমার চিত্রনাট্যকেও হার মানাবে ]

৪১ দিন টানা সংগ্রাম করেছেন রাজু। নিজের সবটা দিয়ে চেষ্টা করেছেন। শিখা জানান, ও একজন সত্যিকারের যোদ্ধা, একবিন্দু হাল ছাড়েনি। চিকিৎসকরাও ভিন্নভাবে চেষ্টা করেছেন। রীতিমতো দিনরাত তাঁকে পর্যবেক্ষণে রেখেছিলেন তারা। এমনকি পরিবারের সকলে গতকাল পর্যন্ত আশাবাদী ছিলেন, যে সুস্থ হবেন রাজু। কিন্তু সকাল হতেই সবকিছু শেষ।

রাজুর উদ্দেশ্যে শোকজ্ঞাপন করেছেন নরেন্দ্র মোদী। লিখলেন, রাজু আমাদের জীবনকে হাসির মাধ্যমে উজ্জ্বল করে তুলেছিল। আমাদের ছেড়ে খুব তাড়াতাড়ি চলে গেলেন, কিন্তু মানুষের মনে সারাজীবনের জন্য তিনি রয়ে যাবেন। তার মৃত্যু দুঃখজনক। পরিবারের সকলকে সহানুভূতি। শোকজ্ঞাপন করেছেন বলিউডের অনেকেই। তুষার কাপুর থেকে অক্ষয় কুমার এবং অভিষেক বচ্চন। বৃহস্পতিবার দিল্লিতে হবে শেষকৃত্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raju was a true fighter wife shikha srivastav on his death