Rakhi Sawant Fight: রেসলিংয়ের রিংয়ে চিৎপটাং রাখী সাওয়ান্ত, দেখুন ভিডিও

Rakhi Sawant Fight with Wrestler, video goes viral: অনলাইনে ভাইরাল হয়ে পড়া একটি ভিডিও-তে দেখা যাচ্ছে, প্রতিদ্বন্দ্বীর হাতে নির্মমভাবে মার খাচ্ছেন রাখী সাওয়ান্ত, তিনি মাটিতে পড়ে যাচ্ছেন এবং উঠতে পারছেন না।

By: New Delhi  Updated: November 13, 2018, 09:50:31 AM

Rakhi Sawant Fight: কুস্তি লড়তে গিয়ে কুপোকাৎ হলেন রাখী সাওয়ান্ত। পাঁচকুলায় কুস্তিগীরের কাছে চিৎপটাং হয়ে জ্ঞান হারান তিনি। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, তবে তাঁর অবস্থা স্থিতিশীল।

অনলাইনে ভাইরাল হয়ে পড়া একটি ভিডিও-তে দেখা যাচ্ছে, প্রতিদ্বন্দ্বীর হাতে নির্মমভাবে মার খাচ্ছেন রাখী সাওয়ান্ত, তিনি মাটিতে পড়ে যাচ্ছেন এবং উঠতে পারছেন না। এরপর রাখীকে রিং থেকে বের করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ইন্ডিয়া টুডে-র তথ্য অনুযায়ী, রাখী জানিয়েছেন, তাঁর পেট ও পিঠে ব্যথা হয়েছে। তবে তাঁর অবস্থা স্থিতিশীল।

রাখী সাওয়ান্ত শেষবার খবরে এসেছিলেন তনুশ্রী দত্তের বিরুদ্ধে মুখ খুলে। তাঁর অভিযোগ ছিল, নানা পাটেকরের সম্পর্কে তনুশ্রী মিথ্যে কথা বলছেন। তনুশ্রী দত্ত অভিযোগ করেছেন, নানা পাটেকরের ২০০৮ সালে তাঁকে যৌনভাবে নিগ্রহ করেছেন। তনুশ্রী দত্তের এভিযোগের পরেই এ দেশে #MeToo  আন্দোলন ব্যাপক সাড়া ফেলে।

রাখী তনুশ্রীকে মিথ্যাবাদী বলে অভিহিত করেছেন। তিনি প্রশ্ন তুলেছেন তনুশ্রী এতদিন কেন চুপ করেছিলেন আর কেনই বা এখন মুখ খুলছেন। তনুশ্রী দত্ত রাখীর বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rakhi sawant wrestling knock out

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X