রাখীর দিনে ফিরে দেখা বলিউডের ভাই-বোনেদের জুটি

বলিউডের বিখ্যাত ভাই-বোনেদের খবর অনেকেই জানেন। তবে এরকমও অনেকে আছেন যারা লাইমলাইটের আড়ালেই থাকতে পছন্দ করেন। আজকে বি-টাউনের সেই সমস্ত ভাই-বোনেদের তালিকাই রইল

By: Mumbai  Updated: July 30, 2020, 04:55:21 PM

প্রত্যেক সফল তারকার পেছনে ততোধিক ভাল সমর্থন করার মতো পরিবার থাকে সেকথা মিথ্যে নয়। আবার থাকে শুধুমাত্র দাদা বা ভাই বা বোন কিংবা দিদি। আজ সেই সমস্ত জুটির কথাই প্রকাশ্যে আনব যারা আড়ালেই থাকলেন আজকের তারকাদের সাফল্যের সিঁড়ি হয়ে।

অনুষ্কা শর্মা-কর্নেশ শর্মা

Anushka Sharma and Karnesh are also business partners. অনুষ্কা শর্মার দাদা কর্নেশ তাঁরই বিজনেস পার্টনার।

অনুষ্কা শর্মার দাদা কর্নেশ তাঁরই বিজনেস পার্টনার। কর্নেশ অনুষ্কার সঙ্গেই খুলেছেন ক্লিন স্লেট ফিল্মস প্রোডাকশন হাউস। ইতিমধ্যেই এন এইচ টেন, ফিলাউরি ও পরির মতো ছবির প্রযোজনাও করেছে এই হাউস।

অলকা ভাটিয়া-অক্ষয় কুমার

Akshay Kumar with his sister Alka and mother. মায়ের সঙ্গে আলকা ভাটিয়া ও অক্ষয় কুমার

আগের বছরই একটি ভিডিওতে অক্ষয়ের বোনকে সাহস যোগানোর কথা বলেছিলেন অলকা ভাটিয়া। লাইমলাইটের পেছনে থাকা অলকা বলেছিলেন, অক্ষয়ের বিপরীতে গিয়ে তার থেকে ১৫ বছরের বড় বয়ফ্রেন্ডকে বিয়ে করেছিলেন। অলকার বর সুরেন্দ্র হিরানন্দানি হিরানন্দানি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর।

রণবীর সিং ভবনানি- ঋতিকা ভবনানি

Ranveer Singh has always been protective about his elder sister Ritika. বোন ঋত্বিকার প্রতি সবসময় প্রোটেকটিভ রণবীর

নিজের ভাইয়েরই ভক্ত ঋতিকা ভবনানি। প্রত্যেকবার রাখীতে নাকি তার পায়ে হাত দিয়ে রণবীর তাঁকে লজ্জায় ফেলেন। এরা দুজনে দুজনের ভীষণ কাছের, প্রত্যেক সাক্ষাৎকারে রণবীর এটাকে ক্রেজি বন্ড বলে আখ্যা দিয়েছেন।

সিদ্ধার্থ চোপড়া-প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra’s younger brother is in the hospitality business. দ্য মাগশট লাউঞ্চ নামে পুনেতে একটি প্লাস পাবও রয়েছে প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থের

বলিউডে বোন আছে বলে নয়, নিজের জগতে কিন্তু অত্যন্ত জনপ্রিয় সিদ্ধার্থ। সুইজারল্যান্ড থেকে রান্না বিদ্যায় পারদর্শী হয়ে এখন তিনি হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে রয়েছেন। দ্য মাগশট লাউঞ্চ নামে পুনেতে একটি প্লাস পাবও রয়েছে তাঁর।

রণবীর কাপুর-ঋদ্ধিমা কাপুর সাহানি

Riddhima is the elder daughter of Rishi Kapoor and Neetu Kapoor. ঋষি ও নীতু কাপুরের বড় মেয়ে ঋদ্ধিমা।

ঋদ্ধিমা একজন সফল ফ্যাশন ও জুয়েলারি ডিজাইনার। নিজের ছোটবেলার বন্ধু ও দিল্লির বিজনেস ম্যান ভারত সাহানিকে বিয়ে করেন ২০০৬ এ। বড়পর্দায় না এলেও সোশাল মিডিয়ায় রণবীরের সৌজন্যে ধরা দিয়ে থাকেন তিনি।

সুস্মিতা সেন- রাজীব সেন

Sushmita Sen had recently written an Instagram post for her brother Rajeev. ভাই নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুস্মিতা।

সোশাল মিডিয়ায় কিন্তু বেশ জনপ্রিয় রাজীব সেন। অনেক ফ্যাশন শোয়ে একসঙ্গে হেঁটেওছেন সুস্মিতা-রাজীব।

শেহনাজ লালা রুখ-শাহরুখ খান

Shehnaz Lala Rukh has always lived with her brother Shah Rukh Khan. ভাই শাহরুখের সঙ্গেই থাকেন শেহনাজ

কিং খানের থেকে প্রায় ৬ বছরের বড় তাঁর দিদি। তবে শাহরুখের বাবা-মা মারা যাওয়ার পর তিনি ডিপ্রেশনে চলে যান শেহনাজ। শাহরুখ বলেন, শেহনাজ ভীষণ আউগোয়িং পারসেন। তবে নিজে লো প্রোফাইলে থাকেন শেহনাজ।

শিবাঙ্গ ও সহজ-পরিণীতি চোপড়া

Parineeti Chopra is the eldest sibling. ভাইদের মধ্যে সবথেকে বড় পরিণীতি

পরিণীতির দুজন ভাই শিবাঙ্গ ও সহজ। অভিনেত্রী তো নিজে সহজকে তাঁর প্রিয় বন্ধু বলেন। আর শিবাঙ্গের কাছ থেকে জীবনের পরামর্শ নেন তিনি। সহজ অম্বালাতে কাজ করেন আর শিবাঙ্গ পুনেতে পড়াশোনা করেন।

আদিত্য রাই- ঐশ্বর্য রাই বচ্চন

Aditya is Aishwarya Rai Bachchan’s elder brother. আদিত্য ঐশ্বর্য রাই বচ্চনের বড় ভাই

অ্যাশের বড়ভাই আদিত্য মার্চেন্ট নেভিতে ইঞ্জিনিয়ার। ২০০৩-এ ঐশ্বর্যর ছবি দিল কা রিসতা-র সহ প্রযোজক ছিলেন আদিত্য। আর ছবিটার সহ চিত্রনাট্যকার ছিলেন ঐশ্বর্যর না বিন্দ্রা রাই

রাহুল ভাট-আলিয়া ও পুজা ভাট

Alia Bhatt and Pooja Bhatt with their brother Rahul and sister Shaheen. আলিয়া ভাট, পুজা ভাট, ভাই রাহুল ও বোন সাহিন।

পুজার ভাই রাহুল ও আলিয়ার সৎ ভাই একজন ফিটনেস ট্রেনার। ২০০৮ এ মুম্বাই হামলায় অভিযুক্ত ডেভিড হেডলির বন্ধু হওয়ায় তাঁর নামে কুখ্যাত হয়েছিল। আর তার ইমেজ পরিষ্কার করতেই বিগ বসের চতুর্থ সিজনে যোগ দিয়েছিলেন তিনি। তবে তাড়াতাড়ি বেরিয়েও যান। পরে তিনি বলেছিলেন, এই রিয়্যালিটি শোটা ছিল স্ক্রিপ্টেট।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rakshabandhan 2018 bollywood siblings lesser known

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X