বড় খবর

জন্মদিনেই ‘মনের মানুষে’র নাম জানালেন রাকুলপ্রীত, দিলেন প্রেমিকের সঙ্গে ছবি

প্রেমের সম্পর্কে শিলমোহর অভিনেত্রীর

রাকুল প্রীত

কানাঘুষো বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বটে। তবে এবার মিলেছে তার শিলমোহর। অভিনেত্রী রাকুল প্রীত ( Rakul Preet Singh ) এবং অভিনেতা-প্রোডিউসার জ্যাকি ভগ্নানি ( Jackky Bhagnani ) নিজেদের সম্পর্কের বিষয়ে স্ট্যাম্প মেরেছেন জনসমুক্ষে। দুজনেই নিজেদের মনের কথা ব্যক্ত করেছেন ইনস্টাগ্রামে। 

রাকুলের ৩১ তম জন্মদিন উপলক্ষে সে নিজেও ভীষণ আগ্রহী। এবং এই নির্দিষ্ট দিনেই দুজনেই নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে জানিয়েছেন মনের কথা। একই ফটো তবে অভিব্যাক্তি বেশ কিছুটা আলাদা। জন্মদিনের শুভেচ্ছা দিতেই মিষ্টি ভাষায় জ্যাকি লেখেন, “তোমাকে ছাড়া দিন যেন আর দিন মনে হয় না, টেস্টি খাবারেও আর মজা পাওয়া যায় না, আমার কাছে যেই মানুষটি সবথেকে বেশি গুরুত্বপূর্ণ তাকেই শুভেচ্ছাবার্তা পাঠালাম। তোমার হাসির এবং তোমার সৌন্দর্যের মতই যেন সুন্দর হয় আজকের দিন”। শুভ জন্মদিন ভালবাসা! যথারীতি পোস্টের পর এমন সুন্দর প্রেমময় শব্দ কিন্তু বেজায় নজর কেড়েছে নেটিজেনদের। 

একেবারেই উত্তর দিতে কার্পণ্য করেননি অভিনেত্রী নিজেও! রাকুলের জীবনে শ্রেষ্ঠ উপহার জ্যাকি। ঠিক এমনটাই পোস্টে লেখেন তিনি। আরও বিস্তারিত ভেবে লেখেন, ‘আমার জীবনকে রঙিন করে তোলার জন্য ধন্যবাদ। সারাক্ষণ হাসিখুশি তে মাতিয়ে রাখার জন্য ধন্যবাদ। আরও সুন্দর স্মৃতি গড়তে চাই তোমার সঙ্গে’।

বেশ কিছুদিন ধরেই, নানান ধরনের পার্টি থেকে অনুষ্ঠান একসঙ্গে নজরে এসেছিলেন যুগলেই। মাঝেমধ্যেই ছবিতেও একসঙ্গে দেখা যাচ্ছিল দুজনকেই। দুজনের প্রেমের সুবাদে তাদের সাধুবাদ জানিয়েছেন অনেকেই। আয়ুষ্মান খুরানা থেকে রাশি খান্না, টাইগার শ্রফ এবং কৃতি স্যানন বাদ পড়েননি বন্ধু মহলের অনেকেই। দুজনের সম্পর্ক সুন্দর ভাবে এগোতে থাক এই কামনাই করেছেন সকলে। 

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rakul preet confirms her relationship on her birthday

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com