scorecardresearch

বড় খবর

নতুন বছরে ভয় দেখাতে আসছে মিঠুন চক্রবর্তীর ‘১২ ও ক্লক’, নেপথ্যে রামগোপাল ভার্মা

কবে মুক্তি পাবে এই সাইকোলজিক্যাল হরর থ্রিলার? জেনে নিন।

নতুন বছরে ভয় দেখাতে আসছে মিঠুন চক্রবর্তীর ‘১২ ও ক্লক’, নেপথ্যে রামগোপাল ভার্মা

সোমবার মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) অসুস্থতার খবরে চিন্তিত হয়ে পড়েছিলেন অনুরাগীরা। তবে এখন আপাতত সুস্থ রয়েছেন তিনি। আর এর মাঝেই মিঠুনের নতুন এক ছবির খবর প্রকাশ্যে এল। ‘১২ ও ক্লক’ (12 O Clock) নামে এক ভৌতিক ঘরানার ছবিতে অভিনয় করেছেন তিনি। পরিচালকের আসনে রামগোপাল ভার্মা (Ram Gopal Verma)। সদ্য টুইটারে ছবির ফার্স্টলুক এবং মুক্তির দিনক্ষণ ঘোষণা করেছেন পরিচালক।

নতুন বছরের গোড়ার দিকেই মিঠুন অভিনীত তথা রামগোপাল ভার্মা পরিচালিত এই হরর ড্রামা প্রেক্ষাগৃহে আসছে। ‘১২ ও ক্লক: অন্দর কা ভূত’ আদতে পুরোদস্তুর একটি সাইকোলজিক্যাল হরর। যেখানে মিঠুন চক্রবর্তীকে দেখা যাবে এক মনোবিদের চরিত্রে। মানবচরিত্রের অন্দরের এক অদ্ভূতুড়ে গল্প বলবে রামগোপালের এই ছবি।

পরিচালকের কথায়, “আমি সবসময়েই বিশ্বাস করে এসেছি যে মনস্তাত্তিক স্তরে ভয়টা আরও বেশি করে কাজ করে। কারণ, মানুষ ভয়টা তখনই পায়, যখন তাঁদের কল্পনাজগৎটাকে আরও বেশি করে উদ্দীপিত করা যায়। হরর জঁরটা সবসময়েই আমাকে টানে। আর এই ছবিতেও দর্শকদের ভয় দেখানোর জন্য কিছু বিশেষ টেকনিক ব্যবহার করেছি আমি। ‘বাহুবলী’ খ্যাত এম এম কিরাবাণী আমার এই ছবির জন্য নেপথ্য সঙ্গীত বেঁধেছেন। প্রথমবার হরর ছবিতে কাজ করলেন তিনি।”

উল্লেখ্য, মিঠুন চক্রবর্তী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন মানব কউল, মকরন্দ দেশপাণ্ডে, আশিস বিদ্যার্থী, আলি আসগর, আশীষ বিদ্যার্থী, দলীপ তাহিল, ফ্লোরা সাইনির মতো তারকারা। ২০২১ সালের প্রথম সপ্তাহেই ৮ জানুয়ারি মুক্তি পাবে রামগোপাল ভার্মার ‘১২ ও ক্লক: অন্দর কা ভূত’।

প্রসঙ্গত, ২০১৯ সালের এপ্রিল মাস নাগাদই নাকি ‘১২ ও ক্লক’ সিনেমার শুটিং শুরু করেছিলেন রাম গোপাল। প্রথমে ছবির নাম ছির ‘গেহের’। পরে তা পালটানো হয়। কারণ, এই একই নামে ১৯৫৮ সালে একটি রহস্য গল্প নিয়ে তৈরি সিনেমা মুক্তি পেয়েছিল। প্রমোদ চক্রবর্তীর পরিচালনায় সেই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন গুরু দত্ত ও ওয়াহিদা রহমান। এবার রামগোপালের ‘১২ ও ক্লক’ দর্শকদের কতটা ভয় দেখায়, এখন সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ram gopal verma helmed mithun chakraborty starrer 12 o clock is all set to release in january