scorecardresearch

বড় খবর

ক্যানসার যুদ্ধে হেরে গেলেন অভিনেতা রমেন রায়চৌধুরী

কিছুদিন আগেই হাসপাতাল থেকে খানিক সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন রমেনবাবু। ক্যান্সারের পাশাপাশি কিডনির সমস্যাতেও ভুগছিলেন বর্ষীয়ান এই অভিনেতা। মৃত্যুকালে তিনি রেখে গেলেন এক পুত্র এবং এক কন্যাকে।

ক্যানসার যুদ্ধে হেরে গেলেন অভিনেতা রমেন রায়চৌধুরী
অভিনেতা রমেন রায় চৌধুরীর জীবনাবসান।

বাংলার অভিনয় জগত থেকে ফের দুঃসংবাদ। প্রয়াত হলেন অভিনেতা রমেন রায়চৌধুরী। মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই প্রবীণ অভিনেতা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। দীর্ঘদিন যাবৎ ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন তিনি। আবশেষ মঙ্গলবার সকালে থেমে গেল সেই যুদ্ধ। ক্যান্সারের পাশাপাশি কিডনির সমস্যাতেও ভুগছিলেন বর্ষীয়ান এই অভিনেতা।

কিছুদিন আগেই হাসপাতাল থেকে খানিক সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন রমেনবাবু। মৃত্যুকালে তিনি রেখে গেলেন এক পুত্র এবং এক কন্যাকে। আজ দুপুর একটার সময় টেকনিশিয়ান স্টুডিওয় নিয়ে আসা হয় রমেন রায়চৌধুরীর মরদেহ। সেখানেই সহশিল্পী ও কলাকুশলীরা শেষ শ্রদ্ধা জানান এই অভিনেতাকে।

আরও পড়ুন: না ফেরার দেশে চলে গেলেন চিন্ময় রায়

বাংলা সিনেমা ও ধারাবাহিকের দুনিয়ায় জনপ্রিয় মুখ ছিলেন রমেন রায়চৌধুরী। এর পাশাপাশি, যাত্রা এবং নাটকেও ছিল তাঁর অবাধ যাতায়াত। অতীতে তিনি কাজ করেছেন তপন সিনহা, গৌতম ঘোষের মতো বিশিষ্ট পরিচালকদের সঙ্গে। ‘সবুজ দ্বীপের রাজা’ ছবিতে উল্লেখযোগ্য ভূমিকায় দেখা গিয়েছিল রমেন রায়চৌধুরীকে। ‘অগ্নিসংকেত’, ‘সাথী’, ‘ভাঙা গড়া’, ‘আবার অরণ্যে’-র মতো ছবিতেও কাজ করেছেন এই অভিনেতা। রমেনবাবু অভিনীত চলচিত্রের তালিকায় অন্যতম ‘বাঞ্ছারামের বাগান’।

উল্লেখ্য, রবিবার রাতেই পরলোক গমন করেন কৌতুকাভিনেতা চিন্ময় রায়। এর একদিন পরেই চলে গেলেন রমেন রায়চৌধুরী। দুই বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে গভীর শোকের ছায়া টলিপাড়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ramen roy chowdhury died84681