অগস্টে বিয়ে, তারিখ জানালেন রানা দগ্গুবতির বাবা

প্রযোজক সুরেশ বাবু জানিয়েছেন, লকডাউন ততদিনে উঠে গেলেও, সরকারি নির্দেশনামা অনুযায়ী সব রকম সতর্কতা অবলম্বন করেই বিয়ে করবেন তেলুগু ছবির সুপারস্টার।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: May 31, 2020, 09:11:39 PM

কিছুদিন আগেই ছিমছাম ঘরোয়া ভাবে এনগেজমেন্ট সেরেছেন রানা দগ্গুবতি। এবার মিহিকা বজাজ ও ‘বাহুবলী’-অভিনেতার বিয়ের তারিখটি জানা গেল। পাত্র বা পাত্রী দুজনের কেউই এই বিষয়ে কিছু বলেননি। পাত্রের বাবা অর্থাৎ প্রযোজক সুরেশ বাবু একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, লকডাউন ততদিনে উঠে গেলেও, সরকারি নির্দেশনামা অনুযায়ী সব রকম সতর্কতা অবলম্বন করেই বিয়ে করবেন তেলুগু ছবির সুপারস্টার রানা দগ্গুবতি।

মিহিকা বজাজ ও রানা দগ্গুবতির আলাপ হায়দরাবাদেই। ওই শহরেই বড় হয়েছেন মিহিকা। পরস্পর বন্ধুদের সার্কেলেও পরিচিত ছিলেন। মিহিকাকে অনেকেই চেনেন সোনম কাপুরের বেস্ট ফ্রেন্ড হিসেবে। সেই সূত্রেও অনিল কাপুরের পরিবারের সঙ্গে হৃদ্যতা রয়েছে রানা দগ্গুবতির।

আরও পড়ুন: মুক্তি পেল শ্রুতি অভিনীত ‘মৃন্ময়ী’, দূরে থাকা প্রিয় মানুষের গল্প

একটি ইন্টিরিয়র ডেকর ও ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি রয়েছে মিহিকার। মিহিকাকে কীভাবে প্রোপোজ করেছিলেন রানা তা জানিয়েছেন ডেকান ক্রনিকল-কে। ”একদিন আমি ওকে ফোন করি, ও বুঝতে পারছিল আমি কিছু একটা ভাবছি। তার পরে আমরা দেখা করি। আমার মনে আছে অনেক কিছু বলেছিলাম। আমি প্রথম থেকেই খুব সিরিয়াস ছিলাম। আমার কাছে এটা একটা কমিটমেন্ট ছিল”, ডেকান ক্রনিকল-কে বলেন রানা, ”ওর সঙ্গে দেখা হওয়ার পরে আমার মনে হল এবার আমি প্রস্তুত। এতটাই সহজ ছিল বিষয়টা।”

মিহিকা ও রানার এনগেজমেন্ট হয়েছে রানার ঠাকুর্দার তৈরি হায়দরাবাদের রামানাইডু স্টুডিওতে। ফিল্মি পরিবারেই বড় হয়েছেন রানা। বাবা, প্রযোজক সুরেশ বাবু সম্প্রতি ডেকান ক্রনিকল-কে জানিয়েছেন যে আগামী ৮ অগস্ট বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে।

সেই সময়ে যদিও লকডাউন উঠে যাবে, তবুও করোনা-সংক্রান্ত সরকারি সমস্ত নির্দেশনামা মেনেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন হবে, এমনটাই জানিয়েছেন তিনি সংবাদমাধ্যমকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rana daggubati miheeka bajaj wedding in august father suresh babu confirms

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X