Rana Sarkar supports Arpita Mukherjee, netizen slams Tollywood producer: 'জেল থেকে বেরলে নায়িকা বানান!', অর্পিতার হয়ে মুখ খুলেই ভয়ঙ্কর বিপাকে প্রযোজক রানা | Indian Express Bangla

‘জেল থেকে বেরলে নায়িকা বানান!’, অর্পিতার হয়ে মুখ খুলেই ভয়ঙ্কর বিপাকে প্রযোজক রানা

শিল্পীর বিচার কি এখন ED, CBI করবে? প্রশ্ন টলিউড প্রযোজকদের।

‘জেল থেকে বেরলে নায়িকা বানান!’, অর্পিতার হয়ে মুখ খুলেই ভয়ঙ্কর বিপাকে প্রযোজক রানা
ED-র হাতে গ্রেপ্তার অর্পিতা মুখোপাধ্যায়ের পাশে প্রযোজক রানা সরকার

রাজ্যের শিক্ষাঙ্গনে ভয়ঙ্কর আর্থিক দুর্নীতির দায়ে গ্রেপ্তার প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠ নায়িকা অর্পিতা মুখোপাধ্যায়। অর্পিতার একাধিক ফ্ল্যাট থেকে উদ্ধার এখনও পর্যন্ত ৫০ কোটি টাকা। ইডির ঝাঁজালো জেরার মুখে পড়ে হাড়-মাস প্রায় কালি পার্থ-অর্পিতার! ক্রমাগত কটাক্ষের শিকার হতে হচ্ছে নায়িকাকে। এবার সেই প্রেক্ষিতে অর্পিতার হয়ে মুখ খুললেন টলিউড প্রযোজক রানা সরকার। যার জেরে চূড়ান্ত সমালোচনার মুখে পড়তে হল তাঁকে।

SSC দুর্নীতি নিয়ে সরগরম রাজ্য-রাজনীতি। পার্থ-অর্পিতাকে জেরায় একের পর এক বিস্ফোরক তথ্য উঠে এসেছে ইডির কাছে। তদন্ত যতই এগোচ্ছে, ততই উদ্ধার হচ্ছে কুবেরর ধন। পেঁয়াজের খোসার থেকে কোনও অংশে কম নয়! এদিকে ইডির কড়া জেরায় একেবারে ভেঙে পড়েছেন অর্পিতা মুখোপাধ্যায়। প্রায় হাত-পা ছুঁড়ে কান্নাকাটি করতে করতে লুটিয়ে পড়েন। সেই অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে মুখ খুললেন রানা সরকার।

২০১৪ সালে অর্পিতার সঙ্গে কাজ করেন রানা সরকার। সেই প্রসঙ্গ টেনেই টলিউড প্রযোজক বলেন, “আমাদের সঙ্গে একটা কাজ করেছিল অর্পিতা, একটি চ্যানেলের জন্য ‘ব্যোমকেশ বক্সী’ সিরিজ বানিয়েছিলাম আমরা ২০১৪ সালে। তার ‘কহেন কবি কালিদাস’ গল্পে অভিনয় করেছিল। রীতিমত অডিশন দিয়ে কাস্টিং করা হয়েছিল ওকে। ওড়িয়া ছবির প্রতিষ্ঠিত এক অভিনেত্রী, পরিশ্রমী, অভিনয়ে পারদর্শী মেয়েটি। শুধুমাত্র অভিনয় পেশা থেকেই অনেক কিছু পাওয়ার ছিল ওর। কিন্তু হারিয়ে গেল এই জগৎ থেকে। হয়তো নিয়তির টানে।”

[আরও পড়ুন: বেকারত্বের সমস্যায় উত্তাল বাংলা! নচিকেতা বললেন ‘আজকের শর্টকাট’-এর গল্প]

SSC দুর্নীতির দায়ে গ্রেপ্তার অর্পিতার হয়ে প্রযোজক রানা সরকার এও বলেন যে, “এরকম বহু অর্পিতা লুকিয়ে আছে আমাদের মধ্যে। সমাজ এদের আসল প্রতিভা থেকে দূরে সরিয়ে দিয়েছে। শুধু যে টাকা পয়সার লোভ সেটা না। কিন্তু আর্থিক ও সামাজিক নিরাপত্তাহীনতা এটার অন্যতম কারণ বলে মনে হয়। খিল্লি আপনি করুন। মিম বানান। রাজনৈতিক বিশ্লেষণ করুন। কিন্তু একজন শিল্পীকে বাঁচিয়ে রাখা অথবা বিচার করার দায়ভার ইডি কিংবা সিবিআই-এর না। আমাদের সমাজের। ভেবে দেখবেন।”

আর অর্পিতা মুখোপাধ্যায়ের হয়ে মুখ খুলেই ভয়ঙ্কর বিপাকে পড়লেন রানা সরকার। নেটদুনিয়ার একাংশ প্রযোজকের এমন চিন্তাধারার হয়ে সায় দিলেও আরেকপক্ষকে দেখা গেল রানা সরকারকে তুলোধনা করতে। কেউ কেউ তো এও বলে ফেললেন যে, ‘অর্পিতা মুখোপাধ্যায় জেল থেকে বেরলে আপনার সিনেমার নায়িকা বানান।’ কেউ বা আবার রানা সরকারের উদ্দেশে প্রশ্ন ছুঁড়েছেন, ‘জানতেন যখন অর্পিতার এতো প্রতিভা, তাহলে ২০১৪ সালের পর আর আপনার কোনও প্রজেক্টে ওকে কাস্ট করলেন না কেন?’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rana sarkar supports arpita mukherjee netizen slams tollywood producer

Next Story
গুরুতর অসুস্থ কনীনিকা! বিরতি নিলেন ‘সহচরী’ ধারাবাহিক থেকেও