scorecardresearch

বড় খবর

প্রকাশ্যে রণবীর-আলিয়ার বিয়ের প্রথম ছবি, শুভেচ্ছার জোয়ারে ভাসছেন Mr. & Mrs. Kapoor

একে-অপরের ঠোঁটে একে দিলেন ভালবাসার চুম্বন। দেখুন মালাবদলের ভিডিও।

Ranbir-Alia Bhatt wedding, রণবীর-আলিয়ার বিয়ের প্রথম ছবি-ভিডিও
রণবীর-আলিয়ার বিয়ের প্রথম ছবি

এত অপেক্ষার পর শেষমেশ প্রকাশ্যে এল নবদম্পতি রণবীর-আলিয়ার প্রথম ছবি। পরনে ঘিয়ে রঙের পোশাক। বিয়ের অনুষ্ঠানের জন্য দু’জনেই বেছে নিয়েছেন সব্যসাচীর পোশাক। বিয়ের প্রথম ছবি শেয়ার করে আবেগে ভাসলেন কনে আলিয়া ভাট। পরনে ঘিয়ে রঙের লেহেঙ্গা-চোলি। তার সঙ্গে ছিমছাম গয়না। পাত্র রণবীর কাপুরকেও মানানসই শেরওয়ানিতে সাজিয়েছেন সব্যসাচী মুখোপাধ্যায়।

কাপুর পরিবারের ‘মিষ্টি বউমা’কে স্বাগত জানালেন ননদিনী করিশ্মা, করিনা ও রিধিমা-রা। বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে আনার পাশাপাশি এক আবেগঘন ক্যাপশনও লিখেছেন আলিয়া ভাট। কেন কোনও জমকালো অনুষ্ঠান না করে বাড়িতেই বিয়ে সেরেছেন, সেকথাও জানালেন অভিনেত্রী।

আলিয়ার মন্তব্য, “আজ পরিবার ও বন্ধুবান্ধবদের সাক্ষী রেখে বাড়িতেই আমাদের পছন্দের জায়গায় বিয়েটা সেরে ফেললাম। সেই ব্যালকনি, যা কিনা আমাদের বিগত ৫ বছরের সম্পর্ক-ভালবাসার স্মৃতি। সেখানেই বিয়ের আসর বসেছিল। অতীতের অনেক স্মৃতি রয়েছে। একসঙ্গে আরও মধুর স্মৃতি গড়ে তোলার জন্য যেন আমাদের আর তর সইছে না। যে স্মৃতিগুলো জুড়ে থাকবে ভালবাসা, হাসি-নিস্তব্ধতা, রাত করে ছবি দেখা, বোকা বোকা ঝগড়া, ওয়াইনের গ্লাসে চুমুক দেওয়া থেকে চাইনিজ খাওয়া।”

ঘরোয়া পরিবেশে কীভাবে বিয়ে সারলেন রণবীর-আলিয়া? দেখুন মালাবদলের ভিডিও।

[আরও পড়ুন: Mr. & Mrs. Kapoor: বিয়ে করলেন রণবীর-আলিয়া, গায়ত্রী মন্ত্রোচ্চারণে গাঁটছড়া বাঁধলেন করণ জোহর]

প্রসঙ্গত, কথামতো পাপ্পারাজিদের সঙ্গে এসে দেখাও করলেন রণবীর। শুধু কি তাই, সবার আবদার মতো বউকে একেবারে কোলে তুলে নিয়ে ঘরে ঢুকলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir alia bhatt wedding first picture out