scorecardresearch

বড় খবর

আলিয়ার মেহেন্দিতে প্রয়াত ঋষিকে স্মরণ রণবীরের, মা নীতুর সঙ্গে জমিয়ে নাচলেনও, দেখুন

বর-শাশুড়ির সারপ্রাইজে আবেগঘন আলিয়া। কী বললেন?

Ranbir- Alia mehendi ceremony, Neetu Kapoor, রণবীর-আলিয়ার মেহেন্দি, নীতু কাপুর, ঋষি কাপুর, bengali news today
রণবীর-আলিয়ার মেহেন্দি

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে শোরগোলের অন্ত নেই। বৃহস্পতিবার-ই তারকাদম্পতির ব্যক্তিগত বাংলো ‘বাস্তু’র একচিলতে বারান্দায় চার হাত এক হয়েছে পাঞ্জাবী রীতিতে। সেই ছবি-ভিডিও প্রকাশ্যে আসতেই অনুরাগীদের উল্লাস। শনিবার ফের আরেকপ্রস্থ অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন আলিয়া ভাট। মেহেন্দির ছবি শেয়ার করে নবপরিণীতার আবেগ যেন আর বাধ মানতে চাইছে না! আয়োজনের কলেবর ছোট হলেও মজা-হুল্লোড়ের খামতি ছিল না।

রণবীরকে দেখা গেল প্রয়াত বাবা ঋষি কাপুরের ছবি হাতে নিয়ে বক্তব্য রাখতে। মেহেন্দি অনুষ্ঠানে নিজের গার্ল গ্যাং-এর সঙ্গেও ধরা দিলেন আলিয়া। শুধু তাই নয়, নিজের বিয়ের আনুষ্ঠানে রণবীর তাঁর মা নীতুকে নিয়ে বইয়ের প্রিয় গানে কোমরও দোলালেন। আর মা-ছেলের এমন সারপ্রাইজেই আহ্লাদে আটখানা আলিয়া ভাট।

প্রসঙ্গত, সাদা-কালো ফ্রেমে জুটির রোম্যান্স যেমন ধরা পড়ল, তেমনই আরেকটি ফ্রেমে দেখা গেল গাল টিপে আদুরে আলিয়াকে প্রেম নিবেদন করছেন রণবীর। অভিনেতার হাতে মেহেন্দি দিয়ে লেখা আলিয়ার নাম। দিদি সাহিন ভাট ও বন্ধু অয়ন মুখোপাধ্যায়ও পাত্রীর গালে আদুরে চুম্বন এঁকে দিলেন। এ যেন স্বপ্নের চাইতে কম কিছু নয়।

[আরও পড়ুন: ৭ পাকের বদলে ৪ পাক! রণবীরের ‘শেহরাবন্দি’ করলেন বোন করিশ্মা, করিনা, রিধিমারা, দেখুন]

উল্লেখ্য, রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠানে ঋষি কাপুরকে পরিবারের সবাই বেজায় মিস করেছেন। দাদা রণধীর জানান, “চিন্টুকে রোজ-ই মিস করি। তবে আজকে একটু বেশি-ই মিস করছি। কিন্তু কী আর করা যাবে, জীবন তো তার নিয়মেই চলতে থাকে। তবে রণবীর-আলিয়া নতুন জীবন শুরু করছে দেখে ভাল লাগছে। চিন্টু এই দিনটা দেখে যেতে পারলে ভাল হত।” বর-বেশে ছেলের সঙ্গে ছবি শেয়ার করে নীতু কাপুরও লিখেছেন, “কাপুর সাহেব, তোমার সাধপূরণ হল তো?”

শুধু তাই নয়, রণবীর আলিয়ার বিয়ের পুরোহিত মশাই-ও জানিয়েছিলেন যে, বাবা ঋষি কাপুরের আশীর্বাদ নিয়েই বিয়ের সব নিয়ম পালন করেছিলেন রণবীর। আসলে ২০২০ সালের ডিসেম্বর মাসেই আলিয়ার সঙ্গে ছেলের বিয়ে দিতে চেয়েছিলেন ঋষি। কিন্তু তার আগেই সেবছর পরলোক গমন করেন। তার বছর দুয়েক বাদে রণবীর-আলিয়া নতুন জীবন শুরু করলেন ঠিকই, কিন্তু ঋষি দেখে যেতে পারলেন না। আর তাই এই বিয়ের গোটা অনুষ্ঠানে ঋষির কথা স্মরণ করেছেন সবাই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir alia mehendi ceremony actor remembers late father rishi kapoor neetu kapoor dances