scorecardresearch

বড় খবর

Ranbir-Alia Reception: কারা কারা এলেন অনুষ্ঠানে? দেখুন

তারকা সমাবেশে কাল জমে উঠেছিল বাস্তু

Ranbir-Alia Reception: কারা কারা এলেন অনুষ্ঠানে? দেখুন
আলিয়া রণবীরের রিসেপশন

গতকাল গোলাপী আমেজেই রিসেপশন সেরেছেন রণবীর আলিয়া। ছোটখাটো, স্বল্প জাঁকজমক – বোঝাই যাচ্ছে এবারের থিম হয়তো কালো এবং গোলাপী রঙের ওপর আধারিত। সকলের পরনেই কালো পোশাক, এবং অমলিন হাসি। কাছের কয়েকজন বন্ধুকে নিয়েই মাতলেন নব দম্পতি রণবীর আলিয়া। সঙ্গে পরিবারের অনেকেই উপস্থিত ছিলেন।

একে একে বাড়তে থাকল তারকা সমাগম। অর্জুন কাপুর, মালাইকা অরোরা, আদিত্য রয় কাপুর, আম্বানি পরিবার থেকে নিতা এবং আকাশ আম্বানি, বরুণ ধাওয়ানের ভাই রোহিত ধাওয়ান ছাড়াও শাহরুখ এবং গৌরী খান। দেখা গেল তারা সুতারিয়া এবং দুজনের কাছে মানুষদের। উপস্থিত ছিলেন সঙ্গীত পরিচালক প্রীতম চক্রবর্তী।

এছাড়াও শ্বেতা নন্দা, শাকুন বাত্রা, করণ জোহর, অয়ন মুখোপাধ্যায় – তবে আশা ছিল হয়তো উপস্থিত থাকবেন রণবীর দীপিকা, এই দুইয়ের উপস্থিতি না পেয়েই দুঃখিত দর্শকদের একাংশ। পরিবারের সকলেই যথেষ্ট আনন্দে সময় কাটিয়েছেন। একের পর এক ছবি, অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করছেন তারা। কালো ফরমাল পোশাকে রণবীর যেমন তাক লাগিয়েছেন, ওদিকে আলিয়াও গ্রে সিমারি পোশাকে একেবারেই অনন্যা।

রিসেপশনের পার্টিতেই ভাই রণবীরের সঙ্গে দারুণ খোশমেজাজে দেখা গেল রিধিমাকে। দুজনের মধ্যে যে অগাধ ভালবাসা সেই চিত্রও মিলল। রণবীরকে জড়িয়ে ধরেই ছবি তুললেন রিধিমা, ভাইবোনকে একসঙ্গে দেখে আপ্লুত নেটিজেনরা। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir alia reception guests who arrived