scorecardresearch

বড় খবর

বলিউডের বন্ধুদের জন্য বিশেষ রিসেপশন রণবীর-আলিয়ার! কবে হচ্ছে?

কোনও বিসালবহুল হোটেলে নয়, বাড়িতেই হচ্ছে রিসেপশন।

আজই রিশেপসন রণবীর আলিয়ার?

বিয়ে সেরেছেন নিজের বাড়িতেই, ব্যালকনিতে দাঁড়িয়ে ফটোশুট, আর বিবাহ আসরে উপস্থিত হাতে গুনে কয়েকজন – রণবীর আলিয়ার ( Ranbir-Alia wedding ) বিয়ে বলে কথা! তবে তারকা দম্পতির এহেন স্বল্প আয়োজনের বিয়েতে যেন কেউই খুশি হতে পারছেন না। গতকাল তাদের বিয়ের নিমন্ত্রণ নিয়ে এক মজাদার মন্তব্যও করেন কমেডিয়ান ভারতী সিং। আদৌ হবে রিসেপশন? এখন সকলের মনে এই একটাই প্রশ্ন।

বিয়ের দিনই সন্ধেবেলা মা নিতু সিং জানান, কোনও রিসেপশন হবে না। তবে বেশ কিছু রিপোর্ট বলছে আজই হতে পারে ছোটখাটো আয়োজন। ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে নিয়েই রিসেপশন অনুষ্ঠান করবেন আলিয়া রণবীর। এবারেও নিজের বাড়িতেই হবে অনুষ্ঠান। যতটা জানা গিয়েছে, হোটেল তাজ বুক করারই কথা ছিল তবে বিরাট ভাবে নয়, রণবীর সবসময়ই ঘরোয়া আমেজ এবং সাধারণভাবে থাকতে বিশ্বাসী তাই এবারেও বাস্তুতেই খাওয়াদাওয়ার আয়োজন হবে।

রণবীর এবং আলিয়ার বেশ কাছের কিছু বন্ধুকেই আশা করা যাচ্ছে সেই অনুষ্ঠানে। এর আগে বিয়ে উপলক্ষে উপস্থিত ছিলেন করণ জোহর এবং অয়ন মুখোপাধ্যায়। তবে আজকের অনুষ্ঠানে কারা উপস্থিত থাকেন, এখন সেটাই দেখার।

প্রসঙ্গত, আজ সকালেই মেহেন্দি অনুষ্ঠানের ছবি শেয়ার করেন আলিয়া। কাছের মানুষদের থেকে এমন কিছু উপহার পেয়ে যেন দিব্য খুশি তারকা দম্পতি। নিতু সিংয়ের নাচ এবং অয়নের ডিজে তাকে একেবারেই অবাক করে দিয়েছে। যেন এক স্বপ্নের মুহূর্ত, খুশিই ঘিরে রেখেছে তাদের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir alias wedding reception will be in vastu