scorecardresearch

বড় খবর

দেশে করোনার বাড়বাড়ন্ত! বর্ষবরণের ছুটিতে মাসাইমারার জঙ্গলে রণবীর-আলিয়া, দেখুন ছবি

বলিউড জুটি কেমন কাটাচ্ছেন আফ্রিকার জঙ্গলে?

মাসাইমারায় যুগলে রনবীর আলিয়া

করোনা ক্রমশ লাফিয়ে লাফিয়ে বাড়ছে। তার মধ্যেই সেলেব দের ঘুরতে যাওয়ার ধুম! কেউ যাচ্ছেন মালদ্বীপ তো কেউ জঙ্গল সাফারি। বি টাউনের হট কাপল রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং আলিয়া ভাট ( Alia Bhatt ) উরে গিয়েছেন কেনিয়ার মাসাই মারার জঙ্গলে। প্রেমিক যুগলের হলিডে ডেস্টিনেশনের ছবি আসতেই গুপচুপ শুরু দর্শকমহলে। 

মুম্বাই বিমান বন্দরে রবিবার দেখা মিলেছিল তাদের। আলিয়ার পরনে স্প্যাগেডি টপ এবং নীল জিন্স অন্যদিকে রণবীর আপাদমস্তক কম্ফি পোশাকই বেঁচে নিয়েছিলেন। নতুন বছর উৎফুল্লতার সঙ্গে শুরু করতেই দুজনে পৌঁছেছেন আফ্রিকাতে। প্রাদেশিক লেখিকা এবং সাফারি কিউরেটর লিজা ক্রিস্টোফারসন শেয়ার করেছেন সেই ছবি। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেই তিনি জানান, নিজের লেখা একটি বই উপহার দিলেন তাদের। চারিপাশে সিংহ, জিরাফ আর মনোমুগ্ধকর পরিবেশে দিব্য সময় কাটাতে ব্যাস্ত দুজনে।

যদিও পরবর্তীতে তিনি জানান, এমন মিষ্টি জুড়ি দার খুবই কম দেখেছেন তিনি। যদিও আলিয়ার ইনস্টাগ্রামে আফ্রিকার জঙ্গলের ঝলক মিলেছে। সেখান থেকেই অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়েছিলেন নতুন বছরের শুভেচ্ছা। এখন শুধু গুঞ্জন একটাই, কবে বিয়ে করছেন রণবীর আলিয়া? এই সম্পর্কে সবুজ সংকেত একেবারেই মেলে নি। তাদের পরিবারের সদস্যদের থেকেও কিছুই জানা যায়নি। 

প্রসঙ্গত, ব্রহ্মাস্ত্র সিনেমায় প্রথমবারের মত জুটি বাঁধছেন দুজনে। তারই একটি প্রমোশনাল অনুষ্ঠানে রণবীর বলেন, আলিয়া তার জীবনে আতশবাজির মত তাই সামাল দিতে রণবীর চুপ থাকতেই পছন্দ করেন। দুজনের আফেকশন আলাদাই, এখন শুধুই চার হাত এক হওয়ার অপেক্ষা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir and alia spending time at masai mara flaunted by the nature