কুম্ভ মেলায় পুজো আচ্চায় রণবীর আলিয়া

ধর্মা প্রোডাকশন শেয়ার করেছেন দুই লভ্বার্ডসের এক ভিডিও। যেখানে আলিয়া জানায়, শিবরাত্রির দিনটি তাদের কাছে ছিল লোগো মুক্তির জন্য সঠিক দিন।

By: New Delhi  Updated: March 5, 2019, 06:39:04 PM

পরিচালক অয়ন মুখার্জির সঙ্গে আলিয়া ভট এবং রণবীর কাপুর সোমবার ‘ব্রক্ষাস্ত্র’ ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আনতে হাজির হয়েছিলেন কুম্ভ মেলায়। সেখানেই পুজা আচ্চা করতে দেখা যায় তাঁদের।

এদিন গোটা টিম ড্রোনের মধ্যে লাইট বসিয়ে আকাশে ওড়ায়, এবং নিচ থেকে সেই ড্রোনকে পরিচালিত করে মহাশূন্যে ১৫০ মিটার জুড়ে ‘ব্রক্ষাস্ত্র’র লোগো তৈরি করে। গোটা প্রক্রিয়াটি সফল করতে লাগে প্রায় ১৫০ টি ড্রোন।

এর আগে পরিচালক অয়ন টুইটারে ফ্যান্টান্সি ড্রামার একটি অ্যানিমেটেড পোস্টার শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, “হ্যাশট্যাগ পার্ট ওয়ান: লভ্ হ্যাশট্যাগ ব্রক্ষাস্ত্র”। এছাড়া খুব বেশি তথ্য এখনও অবধি প্রকাশ করেন নি তিনি।

এদিকে ধর্মা প্রোডাকশন শেয়ার করেছে দুই ‘লাভ বার্ডের’ এক ভিডিও। যেখানে আলিয়া জানান, শিবরাত্রির দিনটি তাঁদের কাছে ছিল লোগো মুক্তির পক্ষে সঠিক দিন। ছবির প্রযোজনায় রয়েছেন করণ জোহার।

 

View this post on Instagram

 

Shiva & Isha… #brahmastra

A post shared by Ayan Mukerji (@boy_dreaming) on

 

View this post on Instagram

 

Part 1: Love #brahmastra (P.S.: going to take some getting used to this new Instagram life)

A post shared by Ayan Mukerji (@boy_dreaming) on

ধম্মে কম্মে ব্যস্ত অভিনেত্রী ১৫০ ড্রোন ব্যবহার করে বানানো হয় লোগো শিবরাত্রিতে পুজো আচ্চায় অভিনেতা অভিনেত্রী দ্রোনের মাধ্যমে লেখা ব্রক্ষাস্ত্র

ছবিতে অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, নাগার্জুনা, মৌনি রায়কে।

বেশ কিছুদিন আগে ছুটিতে ছিলেন আলিয়া ভট। আর সেই ছুটিতেই চুটিয়ে বন্ধুর বিয়েতে মজা করতে দেখা গেছে তাঁকে। বিয়ের কনে ছিলেন ছোটবেলার বন্ধু দেবিকা আডবাণী। প্রাক বিবাহ পর্যায় থেকে শুরু করে একেবারে বিয়ের অনুষ্ঠান, সবেতেই আকর্ষণের কেন্দ্রে ছিলেন আলিয়া।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ranbir kapoor ali bhatt ayan mukerji brahmastra logo unveiled

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X