বড় খবর

জমজমাট জয়পুর! বলিউডের দুই রণবীরের সঙ্গে আলিয়া-দীপিকা, রয়েছে কাপুর পরিবারও

আলিয়া-রণবীর কাপুরের আংটিবদল কি আজই? অনুরাগীদের কৌতূহল তুঙ্গে।

deepika-alia

নতুন বছরকে স্বাগত জানাতে জয়পুরে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন রণবীর সিং (Ranveer Singh), দীপিকা পাড়ুকোণ (Deepika Padukone), রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। ঘনিষ্ঠ সূত্রের খবর, এবার অতিমারীর জেরেই দেশের বাইরে গিয়ে নিউ ইয়ার সেলিব্রশনে মাততে নারাজ তারকারা। তাই নতুন বছরকে স্বাগত জানাতে ডেস্টিনেশন হিসেবে তাঁরা বেছে নিয়েছেন জয়পুরকে। বিলাবহুল রিসর্টে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গেই বিশেষ দিনটি উদযাপন করবেন তারকারা। তার জন্যে সম্প্রতিই জয়পুরে উড়ে গিয়েছেন বলিউডের চার সুপারস্টার। তবে অনুরাগীরা কিন্তু শুধু একে ‘নিউ ইয়ার সেলিব্রশন’ মানতে নারাজ। কারণ রণবীর ও আলিয়ার পরিবারের সদস্যরাও রয়েছেন সেখানে। তাহলে কি, আলিয়া-রণবীর কাপুরের আংটিবদল আজই? অনুরাগীদের কৌতূহল তুঙ্গে।

সদ্য জয়পুর বিমানবন্দরে রণবীর সিং ও দীপিকাকে দেখা গিয়েছে। পাপারাজিদের সঙ্গে কোনওরকম কথা না বলেই তাঁরা বেরিয়ে গিয়েছেন সেখান থেকে। অন্যদিকে, কালিনা বিমানবন্দর থেকে ব্যক্তিগত বিমানে পরিবার-স্বজন নিয়ে জয়পুরে উড়ে গিয়েছেন আলিয়া ও রণবীর। নীতু কাপুর, দিদি রিধিমা ও তাঁর মেয়ে সামায়রা তো ছিলেনই, সঙ্গে দেখা গিয়েছে সোনি রাজদান ও শাহিন ভাটকেও। কাপুর ও ভাট পরিবার গিয়ে উঠেছে রণথম্বোর ন্যআশনাল রিসার্ভ পার্কের আমান-ই-খাস রিসর্টে।

তাছাড়া, অতীতের তিক্ত অভিজ্ঞতা ভুলে রণবীর কাপুরের সঙ্গে দীপিকা পাড়ুকোণ ও তাঁর স্বামী রণবীর সিংয়েরও বেশ সুসম্পর্ক। তাঁরা এখন ঘনিষ্ঠ বন্ধু বললেও অত্যুক্তি হয় না। শোনা যাচ্ছে, গোয়ায় কাজ শেষ করে খুব শিগগিরিই জয়পুরে পৌঁছে যাবেন করণ জোহর। কাজেই ইন্ডাস্ট্রির অন্দরে এখন জোর গুঞ্জন যে, রণবীর কাপুরের সঙ্গে হয়তো বর্ষশেষেই বাগদান পর্ব সেরে ফেলবেন আলিয়া ভাট।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranbir kapoor alia bhatt deepika padukone ranveer singh are all in jaipur

Next Story
অতিমারীর জের! কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ‘ভার্চুয়াল’ উদ্বোধনী অনুষ্ঠানে চমকKIFF
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com