scorecardresearch

বড় খবর

রণবীর কাপুরের সঙ্গে নিউ ইয়র্কে দেখা করলেন আলিয়া ভাট

একে অপরকে ডেট করছেন রণবীর-আলিয়া। এই জল্পনা শোনা যাচ্ছে অনেকদিন ধরে। বাবার চিকিৎসার জন্য নিউ ইয়র্কে রণবীর, সেখানেই তাঁর সঙ্গে দেখা করতে গেলেন আলিয়া।

রণবীর কাপুরের সঙ্গে নিউ ইয়র্কে দেখা করলেন আলিয়া ভাট
অয়ন মুখোপাধ্যায়ের ছবি ব্রহ্মাস্ত্রের শুটিংয়ের সময় থেকেই নাকি একে অপরকে ডেট করছেন রণবীর-আলিয়া।

ব্রহ্মাস্ত্র ছবির সহ অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট। একে অপরকে ডেট করছেন রণবীর-আলিয়া। এই জল্পনা শোনা যাচ্ছে অনেকদিন ধরে। বাবার চিকিৎসার জন্য নিউ ইয়র্কে রণবীর, আর সেখানেই তাঁর সঙ্গে দেখা করতে গেলেন আলিয়া। সেই ছবি ভাইরাল হল এই তারকা যুগলের। শুটিং না করলেও একে অপরের সঙ্গে সময় কাটাতে থাকছেন তাঁরা। নিউ ইয়র্কে সোশাল মিডিয়ায় কিছু ছবির কারণে আবার খবরে এই জুটি। রণবীর বেশ কিছুদিন ধরেই বিদেশে রয়েছেন বাবা ঋষি কাপুরের চিকিৎসার কারণে।

দুজনে মিলে বিস্তর কেনাকাটাও করেছেন। ছবিতে তাঁদের হাতের ব্যাগ সেই কথাই বলছে। রণবীরের মা নীতু কাপুর সম্প্রতি একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, দ্য স্ট্রেংথ। অন্যদিকে আলিয়াও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁদের বেশ কিছু ছবি। যখনই তাঁদের ফ্যানেরা ভাবেন তাঁরা দেখা করলেন কিনা, তখনই তাঁদের ছবি ভাইরাল হয়ে তার প্রমাণ দেয়। শপিং ব্যাগ নিয়ে পোজ দেওয়া ছাড়াও জেব্রা ক্রসিংয়ে হেঁটে যাওয়ার ছবিও নেটদুনিয়ায় ভাইরাল।

 

View this post on Instagram

 

The strength ❤️

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

 

View this post on Instagram

 

The Big Apple ????✨

A post shared by Alia ✨⭐️ (@aliaabhatt) on

 

View this post on Instagram

 

– رانبير و عليا رصدوا معا فى احدي شوارع نيويورك. . #ranbirkapoor #aliabhatt

A post shared by Ranbir Arab Fans (@ranbirarabs) on

সূত্রের খবর, অয়ন মুখোপাধ্যায়ের ছবি ব্রহ্মাস্ত্রের শুটিংয়ের সময় থেকেই নাকি একে অপরকে ডেট করছেন রণবীর-আলিয়া। আর এই জল্পনাকেই ধুয়ো দেয় ইনস্টাগ্রামে আলিয়ার ছবিতে ফোটোগ্রাফার হিসাবে ‘আর কে-র’ নাম। হাতে হাত দিয়ে সোনম কাপুরের রিশেপসনে হাজির হয়েছিলেন দুজনে। তারপর থেকে অনেকবার প্রকাশ্যে দেখা গেছে তাঁদের।

জনপ্রিয় টিভি শো কফি উইথ করণের ষষ্ঠ সিজনের প্রথম এপিসোডেই দীপিকা পাড়ুকোনের সঙ্গে আসছেন আলিয়া ভাট। আশা করা যাচ্ছে, রণবীরের প্রসঙ্গ সেখানে আসবেই।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor alia bhatt new york