রণবীরের লাকি নম্বর লেখা আংটি পরে ঘুরছেন আলিয়া, দুজনের বিয়ে হল বলে!

তাহলে কি বিয়ের প্ল্যান তৈরি?

বিয়ের বাজনা বাজল বলে!

বলিউডে কান পাতলেই এখন শুধুই বিয়ের খবর। ভেন্যু থেকে ডিজাইনার আর তার সঙ্গে দ্যা কাপল থিংস তো রয়ছেই। সেই লিস্টে একদম প্রথমেই রয়েছেন আলিয়া ভাট ( Aliaa Bhatt ) এবং রণবীর কাপুর ( Ranbir Kapoor )। দুজনের ডেট করছেন বছর তিনেক। সানাই বাজবে কবে এই অপেক্ষা সকলের। কিন্তু আলিয়ার ইঙ্গিত বলছে তার আর বেশি দেরি নেই। অনামিকায় আট লেখা আংটি অন্তত তাই বলছে। 

আলিয়ার আজকের ইনস্টাগ্রাম পোস্ট সবাইকে ফের চমকে দিয়েছে। হাতের রিং ফিঙ্গারে সোনার আট লেখা আংটি, অবশ্যই একথা অজানা নয় যে আলিয়া এবং রণবীরের লাকি নম্বর আট। ক্যাপশনে ‘দ্যা লিটল থিংস’। সঙ্গে সঙ্গেই ঝড়ের গতিতে কমেন্ট পড়তে থাকে তারকা বন্ধু থেকে সাধারণ মানুষের। তাহলে কী শুভস্য শীঘ্রম? 

এই বছরের প্রথমদিকে আলিয়া এবং রণবীরের মালদ্বীপ ভ্রমণের সময়ও কিন্তু আঙুলে ছিল এই আংটি। মাঝে মধ্যেই প্রেমিক যুগলকে একসঙ্গে দেখা যাচ্ছে দেশের নানান সুন্দর সুন্দর জায়গায়। জয়পুর থেকে সুজান দুজনেই নিদারুণ ঘুরে বেড়াচ্ছেন, তার সঙ্গেই কী ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্ল্যান সারছেন? 

প্রসঙ্গত, দুজনে কবে বিয়ে করছেন এই নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। রণবীরের বক্তব্য লকডাউন না থাকলে নাকি বহুদিন আগেই গাঁটছড়া বাঁধতেন দুজনে। তবে এই নিয়ে আলিয়ার কোনও মন্তব্য নেই। সূত্র অনুযায়ী, নভেম্বর অথবা ডিসেম্বরেই বিয়ে করতে পারেন বলিউডের হট কাপল! গুঞ্জন উরিয়ে মা সোনি রাজদান বলেন, তিনি নিজেও জানেন না এই দিন কবে আসবে। ভবিষ্যতে আসবে এ বিষয়ে নিশ্চিত তিনি। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranbir kapoor and alia bhatt are all settled to marriage

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com