রণবীরের প্রস্তাব বাতিল করলেন আলিয়া

'ব্রহ্মাস্ত্র'-র মুক্তি এখনও দেরি আছে, তার আগেই দর্শকের নজর কাড়লেন রণবীর-আলিয়া। বিজ্ঞাপনে তাদের অনস্ক্রিন রয়াসনে মুগ্ধ জনতা। অয়ন মুখোপাধ্যায়ের ছবিতেই প্রথমবার জুটি বাঁধছেন তারা।

By: Mumbai  Updated: May 30, 2019, 01:09:49 PM

ফ্যান্টাসি ড্রামা ‘ব্রহ্মাস্ত্র’-র মুক্তির আগেই একসঙ্গে পাওয়া গেল রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। দর্শক দেখতে পেল তাদের অনস্ক্রিন রসায়ন। বলিউডের লাভবার্ডস তাদের প্রথম বিজ্ঞাপনে মুগ্ধ করল ফ্যানেদের। ই-কমার্স পোর্টাল ফ্লিপকার্টের জন্য একটি বিজ্ঞাপন করেছেন তারা। সেখানেই তাদের মিষ্টি স্ক্রিনপ্রেজেন্সে মোহিত জনগণ।

বিজ্ঞাপনে দু’জন ছোট সদস্যকেও দেখা যায়, যারা বড়দের মতো অভিনয় করছেন। আলিয়া রণবীরের প্রস্তাব খারিজ করে দেওয়ার পরই উদয় হন তারা। শুধু এই বিজ্ঞাপণই নয়, ফ্লিপকার্টের জন্য আরও দুটো অ্যাড শুট করেছেন তারা। ছবি মুক্তির আগে এই চমকে আপ্লুত রণবীর-আলিয়ার ফ্যান কুল।

আরও পড়ুন, লক্ষ লক্ষ টাকা বকেয়া টেকনিসিয়ানদের, কবে পাবেন তাঁরা

বিগত কিছুদিন ধরেই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলছেন রণবীর-আলিয়া। সম্প্রতি রাজি ছবির জন্য পুরস্কার নিতে গিয়ে মঞ্চেই ধন্যবাদ জানিয়েছেন কাপুর পুত্রকে। রণবীরের পরিবারেও বেশ ঘনিষ্ঠ আলিয়া। নিউইয়র্কে ঋষি কাপুরের সঙ্গেও দেখা করেছেন অভিনেত্রী।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ranbir kapoor and alia bhatt are grabbing eyeballs in this adorable ad

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement