বড় খবর

রণবীরের জন্মদিনে সোশাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা আলিয়ার

৩৬ এ পা রাখলেন রণবীর কাপুর। আর সেই সেলিব্রেশনের পরিবারের সঙ্গে যোগ দিলেন আলিয়া ভাট। নীতু কাপুরও সোশাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন ছেলেকে।

আরও একটা বসন্ত পার করে ফেললেন রণবীর কাপুর

আরও একটা বসন্ত পার করে ফেললেন রণবীর কাপুর। ৩৬ এ পা রাখলেন তিনি। আর সেই সেলিব্রেশনের পরিবারের সঙ্গে যোগ দিলেন আলিয়া ভাট। নীতু কাপুরও সোশাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন ছেলেকে। এদিন শুধু তাঁর বন্ধুর সঙ্গে সময় কাটালেনই না ইনস্টাগ্রামেও পোস্ট করলেন হাইওয়ে গার্ল। সেখানে রণবীরকে ‘সানশাইন’ বলেও উল্লেখ করেছেন আলিয়া। তবে শুধুমাত্র আলিয়াই নন, অভিনেত্রীর সঙ্গে তাঁর মা সোনি রাজদানও গিয়েছিলেন কাপুর পরিবারের সঙ্গে ডিনারে। আর ছিলেন রণবীরের মা নীতু কাপুর।

তবে মা নীতু কাপুর কিন্তু ছেলেকে বন্ধু, ফিলোজাফার ও গাইড বলেই সম্বোধন করেছেন। অভিবাদন জানিয়েছেন তাঁর জীবনে থাকার জন্য।

 

View this post on Instagram

 

Happy Birthday Sunshine ????????

A post shared by Alia ✨⭐️ (@aliaabhatt) on

যদিও রণবীর কাপুর ও আলিয়া ভাট তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি, বারেবারে তাঁদের বাবা-মায়েরা সেই ঘাটতি পূরণ করে দিয়েছেন। মুম্বই মিররকে দেওয়া একটি সাক্ষাৎকারে ঋষি কাপুর বলেন, ”নীতু আলিয়াকে পছন্দ করে, আমি করি, রণবীর করে।” সোনি রাজদান বলেন, ”রণবীর ভীষণ ভীষণ ভাল ছেলে।”

আরও পড়ুন, শাহরুখ, আমির, আলিয়া, রনবীর, দীপিকা, রণবীরকে নিয়ে মজলেন করণ

এত বিতর্ক থাকা সত্ত্বেও আলিয়া-রণবীরকে প্রায়শই একসঙ্গে দেখা যায়। নিজেদের হাউজ পার্টিতেও একে অপরকে আমন্ত্রন জানান তারা। করণ জোহর সম্প্রতি রণবীরের বাড়ির ছবি শেয়ার করেন। যেখানে হাজির ছিলেন শাহরুখ খান, আমির খান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং। কাজের দিক থেকে বলতে গেলে রনবীর আলিয়া কাজ করছেন অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবিতে। অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় এই ছবি মুক্তি পাচ্ছে ২০১৯-এর অগাস্টে।

Web Title: Ranbir kapoor birthday alia bhatt neetu kapoor

Next Story
‘নানা’ বিতর্কে ফারহান-প্রিয়াঙ্কাদের পাশে পেলেন তনুশ্রী দত্তtanushree dutta, তনুশ্রী দত্ত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com