মেয়েই লক্ষ্মী, নয়া রেকর্ড গড়ল 'ব্রহ্মাস্ত্র', আবেগে ভাসছেন রণবীর কাপুর: Ranbir Kapoor Brahmastra becomes most watched film on Disney+ Hotstar in India | Indian Express Bangla

মেয়েই লক্ষ্মী, নয়া রেকর্ড গড়ল ‘ব্রহ্মাস্ত্র’, আবেগে ভাসছেন রণবীর কাপুর

‘ব্রহ্মাস্ত্র’র মুকুটে নয়া পালক জুড়ল।

মেয়েই লক্ষ্মী, নয়া রেকর্ড গড়ল ‘ব্রহ্মাস্ত্র’, আবেগে ভাসছেন রণবীর কাপুর
নয়া রেকর্ড গড়ল 'ব্রহ্মাস্ত্র'

সেপ্টেম্বর মাসে রিলিজ করেছে ‘ব্রহ্মাস্ত্র’। মুক্তির পরই বক্স অফিসে ছক্কা হাঁকিয়েছে এই ছবি। অতিমারী উত্তর পর্বে বলিউডের অন্যতম বাণিজ্যিক সফল সিনেমা। তার আগে রণবীরের শামশেরা মুখ থুবড়ে পড়েছিল। তবে ‘ব্রহ্মাস্ত্র’ নিরাশ করেনি। এবার সেই সিনেমাই নয়া রেকর্ড গড়ল। আবেগে ভাসছেন রণবীর কাপুর।

সম্প্রতি রণবীর-আলিয়ার ঘরে ছোট্ট লক্ষ্মীর আগমন ঘটেছে। নভেম্বর মাসের ৬ তারিখে কাপুর-বধূর কোল আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে রাজকন্যে। মা আলিয়া এখন বেজায় ব্যস্ত। সন্তানের দায়িত্ব ভাগ করে নিয়েছেন বাবা রণবীরও। আর সন্তান আগমেনর পরই একের পর এক সুখবর রণবীর-আলিয়ার ঘরে। এবার ‘ব্রহ্মাস্ত্র’র মুকুটে নয়া পালক জুড়ল।

সম্প্রতি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। আর সেই ওটিটি প্ল্যাটফর্মের হিসেব বলছে, ভারতে এবছরের সর্বোচ্চ দেখা সিনেমার তালিকার শীর্ষে রয়েছে রণবীর-আলিয়া অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। সেই সুখবর নিজেই দর্শকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। অতঃপর বক্স অফিসের পর যে ওয়েব ময়দানেও দৌঁড়চ্ছে এই সিনেমা, তা বলাই বাহুল্য।

যদিও কত সংখ্যক দর্শক দেখেছেন, সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মের তরফে কোনওরকম হিসেব দেখানো হয়নি, তবে প্ল্যাটফর্মে মুক্তির দশ দিনের নীরিখেই এই হিসেব করা হয়। বক্সঅফিসেও ৪২৫ কোটি টাকা কামিয়েছে এই সিনেমা। খবর শুনে আবেগে ভাসছেন রণবীর কাপুর। বলছেন, অনুরাগীদের জন্যই এমন সাফল্য এসেছে।

[আরও পড়ুন: ‘ছেলের দায়িত্ব আমারই, শাকিব শুধু ইচ্ছে হলে…’, সোশ্যাল মিডিয়ায় কেঁদে ভাসালেন বুবলি]

পরিচালক অয়ন বলছেন, “বক্স অফিসে সাফল্যের মুখ দেখার পরও ডিজনি প্লাস হটস্টারের তরফে যেরকম প্রতিক্রিয়াা পেলাম, তাতে আমি উচ্ছ্বসিত এবং গর্বিত। এই দীর্ঘ যাত্রাপথে টিমের সব সদস্যদের খাটনিই এই পর্যায়ে পৌঁছেছে সিনেমাটাকে। পাশাপাশি সমস্ত অনুরাগী তথা দর্শকদেরও ধন্যবাদ জানাতে চাই।”

প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’র সেট থেকেই রণবীর-আলিয়ার প্রেম শুরু হয়। সেইসময়ে চুপেচাপে থাকলেও পরে অবশ্য দুই তারকার কেউই আর কোনওরকম রাখঢাক করেননি। চলতি বছর এপ্রিলেই নিজেদের ফ্ল্যাট বাস্তুতে সাত পাকে বাঁধা পড়েন। আর তার একমাসের মাথাতেই সুখবর শোনান আলিয়া ভাট। যে তিনি মা হতে চলেছেন। নভেম্বরের গোড়ার দিকে তাঁদের কন্যাসন্তান জন্ম নেয়। সাধ করে ঠাকুমা নীতু কাপুর যার নাম রেখেছেন রাহা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor brahmastra becomes most watched film on disney hotstar in india

Next Story
রোজ রাতে ‘ধর্ষণ’ করত স্বামী! অতীতের দুর্বিষহ অভিজ্ঞতা জানালেন বাঁধন