scorecardresearch

বড় খবর

কোলে বাচ্চা, হাতে ফিডিং বোতল, ভাল বাবা হওয়ার প্রশিক্ষণ নিচ্ছেন রণবীর!

খুশিতে পাপ্পারাজিদের ‘মামা-কাকা’ ডেকে বসলেন রণবীর কাপুর।

কোলে বাচ্চা, হাতে ফিডিং বোতল, ভাল বাবা হওয়ার প্রশিক্ষণ নিচ্ছেন রণবীর!
ভাল বাবা হওয়ার প্রশিক্ষণ নিচ্ছেন রণবীর কাপুর

বাবা হচ্ছেন বলে কথা! এখন দায়িত্ব তো আরও বাড়বেই। আর তাই সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে থেকেই ভাল বাবা হওয়ার প্রশিক্ষণ নেওয়া শুরু করে দিয়েছেন রণবীর কাপুর। শুধু তাই নয়, কোলে কীভাবে বাচ্চা নিতে হয়? ফিডিং বোতল থেকে কীভাবে বাচ্চাকে দুধ খাওয়াতে হয়? কীভাবে ঘুম পাড়াতে হয় বাচ্চাকে? এখন থেকেই এসবের তালিম নিচ্ছেন কাপুর-নন্দন।

সম্প্রতি স্টার পরিবার শোয়ে হাজির হয়েছিলেন রণবীর। সেখানেই ‘অনুপমা’ অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায়ের থেকে প্যারেন্টিং টিপস নেন অভিনেতা। নায়িকাকে বলেন, “বিশ্বের সবথেকে ভাল বাবা হতে চাই। আপনি কি এই বিষয়ে সাহায্য করতে পারেন?” তৎক্ষণাৎ রণবীরকে রূপালি বলেন, সন্তান হচ্ছে হৃদয়ের মতো। যা আপনার শরীরের বাইরে চলাফেরা করে বেড়ায়। এরপর তিনি অভিনেতাকে শেখানে কীভাবে সদ্যজাতকে কোলে নিতে হয় থেকে শুরু করে কীভাবে দুধ খাওয়াতে হয়, ন্যাপি চেঞ্জ করতে হয়।

[আরও পড়ুন: ‘কালী’ পোস্টার বিতর্কে খুনের হুমকি! হিন্দুত্ববাদীদের রোষে লীনা মণিমেকালাই]

শুধু তাই নয়, একটি পুতুলকে কোলে নিয়ে রণবীরকে এও বলতে শোনা যায় যে, “আরে আমার মেয়ে…।” যা শুনে অনুরাগীদের একাংশ এখন থেকেই মনে করছেন যে, রণবীর-আলিয়ার সম্ভবত কন্যাসন্তান-ই হচ্ছে।

প্রসঙ্গত, সম্প্রতি হবু বাবা রণবীর জানিয়েছেন, “আলিয়া ভাটের সঙ্গে যেদিন প্রথম দেখা হয়েছিল, যখন থেকে আমরা একে-অপরকে ভালবাসা শুরু করি, তখন থেকেই বাচ্চার প্ল্যানিং করতাম। আমি সবসময়েই বাচ্চা চাইতাম। আলিয়াও তাই। জীবনের এই নতুন অধ্যায় শুরু করার আগে আমি ভীষণই উচ্ছ্বসিত।”

উল্লেখ্য, রণবীরকে দেখে ঘিরে ধরেছিলেন পাপ্পারাজিরা। সেখানেও হবু বাবাকে উচ্ছ্বসিত দেখা যায়। তিনি বলেন, “আরে তোমরা মামা-কাকা হচ্ছ ভাই…।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor learns how to be worlds best father