scorecardresearch

বড় খবর

পরপর ফ্লপ ছবি, বিরাট ভুল রণবীরের! পরিচালনার দিকে ছুটছেন অভিনেতা?

কেরিয়ারে অনেক ভুল করেছেন, কী বলছেন অভিনেতা?

পরপর ফ্লপ ছবি, বিরাট ভুল রণবীরের! পরিচালনার দিকে ছুটছেন অভিনেতা?
অভিনয় ছেড়ে পরিচালনা করবেন রণবীর?

অভিনয় নয়, বরং পরিচালনাই মাস্টারপ্ল্যান রণবীর কাপুরের। অভিনয়ের সঙ্গে সঙ্গেই ভালবেসেছেন পরিচালনার কাজকেও। নিজের প্যাশন সম্পর্কে এই প্রথম মুখ খুলেছিলেন তিনি।

সম্প্রতি উপস্থিত ছিলেন, রেড সি ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে, আর সেখানেই নানা অজানা কথা শেয়ার করলেন তিনি। বহুদিন ধরেই পরিচালনার প্ল্যানিং করছেন তিনি, কিন্তু এগোতে পারছেন না কেন? অজানা কারণ ফাঁস করলেন অভিনেতা নিজেই। বললেন, “আমি সবসময় ছবি বানাতে চেয়েছি, পরিচালক হতে চেয়েছি। আমি অনেক অপেক্ষা করেছি যাতে গল্প নিজেকে থেকেই আমার ভাবনায় আসে, কিন্তু! হতবাক আমি, আমি একজন ভাল লেখক নই। আর আমি ভীষণ লাজুক যখন আইডিয়া শেয়ার করার প্রশ্ন আসে”।

একের পর এক ফ্লপ ছবি, বয়কট বলিউড, দীর্ঘ এতবছর পর রণবীর ফিরেছিলেন শামসেরা ছবিতে। সেই ছবিও আশানুরূপ ফল করতে পারেনি। তারপর ব্রহ্মাস্ত্র, যদিও এই ছবি ব্যবসা করেছিল ভালই। ভিএফএক্স এর অসাধারণ প্রয়োগ চোখে পরেছে এই ছবিতে। সামনে এখনও বিগবাজেট সব ছবি। কিন্তু আজও বেশ কিছু পুরনো স্মৃতি তাঁকে তাড়া করে বেড়ায়। শামসেরা ছবিতে বিরাট ভুল করেছিলেন রণবীর। ঐ গরমেও গালভর্তি দাড়ি, নাজেহাল অবস্থা অভিনেতার।

তবে প্রযোজক হিসেবেও খুব একটা সফলতা পাননি তিনি। একটা ছবিই প্রযোজনা করেছিলেন কিন্তু ফলাফল? অভিনেতার কথায়, জাজ্ঞা জাসুস নিয়ে সারাজীবন আমার দুঃখ থাকবে। তাঁর কারণ আমি ঐ ছবি প্রযোজনা করেছিলাম। অনুরাগ বসু পরিচালক ছিলেন, তারপরেও চলল না সেই ছবি। আমার সারাজীবনের কেরিয়ারে ঐ একটাই ছবি যেটা আঘাত করেছিল আমায়। তাহলে কী পরিচালক হিসেবে দেখা যেতে চলেছে তাঁকে?

আগামী দশবছরে অন্তত এমনটাই ভাবনা চিন্তা রয়েছে তাঁর। তবে নিজের ছবিতে পরিচালনার সঙ্গে সঙ্গেই অভিনয়ও করবেন তিনি। বলিউডে ছবির অবস্থা খুব খারাপ, বিশেষ করে বক্স অফিসের দিকে তাকানো দায়। রণবীর বললেন, “শুধু বিগ বাজেট ছবি হলেই দর্শকরা যাচ্ছেন, তবে আশা করব যেন ভাল গল্প, এবং দৃশ্যপটের ওপর আস্থা রেখে মানুষ আবারও হলমুখী হন”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor planning to direct movies said shamshera was the mistake