scorecardresearch

মেয়ে রাহার শুধু হাঁটতে দেরি, আগে থেকেই জুতোর দোকান সাজিয়েছেন রণবীর!

খুদে রাহাকে নিয়ে প্ল্যানিং তৈরি রণবীরের, একবার হাঁটলেই…

alia bhatt, alia bhatt actress, alia bhatt new mom, alia bhatt being mother, alia loved her motherhood, alia motherhood tips, ranbir kapoor, alia ranbir daughter
মেয়েকে নিয়ে আর কী কী করবেন?

মেয়ে রাহাকে নিয়ে ভাবনা চিন্তার শেষ নেই রণবীরের। কখনও তাঁকে নিয়ে মাসাইমারা ঘুরতে যাওয়ার প্ল্যানিং করছেন আবার কখনও তাঁকে বার্সেলোনার ম্যাচ দেখতে নিয়ে যাওয়ার কথা ভাবছেন। কিন্তু, সেই খুদে একরত্তি আদৌ এসবের জন্য তৈরি তো?

নিজের ছোট ছোট পায়ে হাঁটতেও শুরু করেনি সে। কিন্তু বাবার প্ল্যানিং তৈরি। তাই তো, মেয়ের জন্য জুতোর পসরা সাজিয়েছেন অভিনেতা। শুধু একবার রাহা হাঁটার অপেক্ষা। তারপরই বাবা ছুটবেন তাঁকে নিয়ে। খুদে রাহার ক জোড়া জুতো আছে জানেন? ৩০ জোড়া! রণবীর নিজেও যদিও অবাক এই বিষয়ে। এক সাক্ষাৎকারে বললেন, “আমি ওকে স্নিকার লাভার বানিয়েই ছাড়ব যদি ওর মর্জি থাকে তো। জানেন, ওর কতগুলো জুতো আছে? ৩০ জোড়া! যদিও একটাও ওর পায়ে ফিট হয় না। আমায় এখনও একমাস অপেক্ষা করতে হবে যাতে ওর পায়ে জুতো ফিট হয়”।

আরও পড়ুন [ ‘ধোঁকা দেন’ ভিভ রিচার্ড! অন্তঃসত্ত্বা নীনা গুপ্তাকে বিয়ে করতে চান সতীশ কৌশিক ]

কখন একটু হাঁটবে মেয়ে রাহা, সেই অপেক্ষাতেই বসে আছেন রণবীর। শুধু তাই নয়, মেয়ে বড় হয়ে কেমন হবে এই ভাবনাও ভেবে ফেলেছেন তিনি। আর যাই হোক, মেয়ে যেন আলিয়ার মত না হয়! দেখতে মায়ের মত হলেও স্বভাবটা যেন বাবার মত হয় এই আশাই করছেন তিনি। নইলে, খুব বিপদ। দুজন সমানে কথা বলে গেলে কাকে সামলাবেন রণবীর। যদিও বা এখনও মেয়ের ছবি প্রকাশ্যে আনেন নি তিনি। তবে, পাপারাজ্জিদের গোপন তথ্য বলছে তাঁকে দেখতে নাকি মা আলিয়ার মতোই।

উল্লেখ্য, গতবছর এপ্রিল মাসে গাঁটছড়া বাঁধেন দুজনে। নভেম্বরে কোল আলো করে আসে রাহা। আপাতত শুটিং এবং প্রমোশন মিলিয়ে দিব্যি চলছে তাঁদের সংসার। মেয়েকে ঢেঁকুর তোলানোর দায়িত্ব রণবীরের। অভিনেতা বলেন, “আমি এখন বারপ এক্সপার্ট”। মেয়েকেই সবথেকে বেশি সময় দিচ্ছেন দুজনে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor said raha had 30 pair of shoes